সিলেটসোমবার , ১৭ জুন ২০১৯
  1. Breaking News
  2. অন্যান্ন
  3. অপরাধ
  4. অর্থনীতি
  5. আইন-আদালত
  6. আজ-কাল
  7. আন্তর্জাতিক
  8. আমাদের পরিবার
  9. আরও
  10. আলোচিত সংবাদ
  11. ইসলাম
  12. কলাম
  13. কৃতিত্ব
  14. খেলা-ধোলা
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

কাস্টঘরে আসামী ধরতে গিয়ে হামলার শিকার পুলিশের এস.আই.

Ruhul Amin
জুন ১৭, ২০১৯ ৪:০৯ অপরাহ্ণ
Link Copied!

সিলেট রিপোর্ট:

সিলেট নগরীর মহাজনপট্টি কাস্টঘর এলাকায় এজাহারভুক্ত আসামী ধরতে গিয়ে হামলার শিকার হয়েছেন এসএমপির কোতোয়ালী থানার সাব ইন্সপেক্টর (এস.আই.) মো. আব্দুল গফফার। গতকাল রোববার বিকেলে এ হামলার ঘটনা ঘটে। এতে এস.আই. আব্দুল গফফারের মাথা ফেটে যায়। তিনি বর্তমানে সিলেট এম এ জি ওসমানী হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

এদিকে হামলার শিকার হলেও হামলাকারী নুরুকে গ্রেফতার করতে সক্ষম হন। সাথে তার এক সহযোগীকেও আটক করা হয়েছে। এ ঘটনায় থানায় পুলিশ এসল্ট মামলা হয়েছে।

আটককৃতরা হচ্ছেন- সিলেট জেলার জকিগঞ্জ উপজেলার মানিকপুর ইউনিয়নের তোপখানা গ্রামের আব্দুল গফুর খানের পুত্র নুরুল ইসলাম খান ও তার সহযোগী শংকর দেব। এর মধ্যে নুরুল ইসলাম খান নুরু নগরীর শিবগঞ্জ সাদিপুর সুরমা আবাসিক এলাকার নোয়াগাও ৮৪/১ এর খান ভিলার বাসিন্দা। শংকর দেব দক্ষিণ সুরমা থানার জইনপুরের মৃত শ্যামল দেবের পুত্র।

হামলার শিকার কতোয়ালী থানার এস আই আব্দুল গফফার জানান, আটক নুরুল ইসলাম খান নুরু একাধিক মামলার আসামী। তার বিরুদ্ধে বিভিন্ন ব্যাংক ও লোন প্রদানকারী প্রতিষ্ঠান থেকে বিপুল পরিমাণ টাকা এনে নানা পন্থায় আত্মসাতের অভিযোগ রয়েছে। নগরীর বন্দরবাজার রংমহল টাওয়ার সংলগ্ন মার্কেটে তার একাধিক চুলাঘরের ব্যবসায়ী প্রতিষ্ঠান রয়েছে।