সিলেটবুধবার , ১৯ জুন ২০১৯
  1. Breaking News
  2. অন্যান্ন
  3. অপরাধ
  4. অর্থনীতি
  5. আইন-আদালত
  6. আজ-কাল
  7. আন্তর্জাতিক
  8. আমাদের পরিবার
  9. আরও
  10. আলোচিত সংবাদ
  11. ইসলাম
  12. কলাম
  13. কৃতিত্ব
  14. খেলা-ধোলা
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

আমিরাতের গোল্ডকার্ড পেলেন হারামাইন পারফিউমস গ্রুপের চেয়ারম্যান

Ruhul Amin
জুন ১৯, ২০১৯ ৯:৫৯ অপরাহ্ণ
Link Copied!

ডেস্ক রিপোর্ট :
আরব আমিরাত সরকার ঘোষিত গোল্ডকার্ড ভিসা পেয়েছেন বাংলাদেশি শিল্পপতি, সিআইপি আলহাজ্ব মোহাম্মদ মাহতাবুর রহমান (নাসির)। এর মাধ্যমে বাংলাদেশ ও প্রবাসীদের ব্যাপক সম্মান বয়ে এনেছেন তিনি। জনাব নাসির হচ্ছেন আরব আমিরাতসহ মধ্যপ্রচ্যের দেশগুলোতে বিখ্যাত বাংলাদেশি মালিকানাধীন আল-হারামাইন পারফিউমস গ্রুপ অফ কোম্পানির চেয়ারম্যান ও ব্যবস্থাপনা পরিচালক, দুবাই বাংলাদেশ বিজনেস কাউন্সিলের প্রতিষ্ঠাতা সভাপতি, বাংলাদেশে এনআরবি ব্যাংক লিমিটেডের চেয়ারম্যান, সিলেটে আল-হারামাইন হাসপাতাল প্রাইভেট লিমিটেডের প্রতিষ্ঠাতা এবং ওয়ার্ল্ড সিআইপি এসোসিয়েশনের প্রেসিডেন্ট।
গত রোববার আরব আমিরাত সরকারের পক্ষ থেকে দুবাইয়ের জিডিআরএফএ সদর দপ্তরে মোহাম্মদ মাহতাবুর রহমান (নাসির) ও তার পরিবারের সকল সদস্যকে এ গোল্ডকার্ড ভিসা প্রদান করা হয়। এসময় বিভাগের ঊর্ধ্বতন কর্মকর্তা কর্ণেল আলী মোহাম্মদ আল হাম্মাদি এবং লেফটেন্যান্ট আবু বকর আহমেদ আল আলী তার হাতে এ সম্মাননা আবাসিক গোল্ডেকার্ড ভিসা তুলে দেন।
গত মে মাসে আরব আমিরাতের ভাইস প্রেসিডেন্ট, প্রধানমন্ত্রী ও দুবাইয়ের শাসক শেখ মোহাম্মদ বিন রশিদ আল মাকতুম ঘোষিত গোল্ডকার্ড ভিসা পাওয়া প্রথম প্রবাসী বাংলাদেশি তিনি। এ গোল্ডেকার্ডটি আরব আমিরাতে অবস্থানরত বিনিয়োগকারী, উদ্যোক্তা, বিশেষ প্রতিভা, গবেষক, বিজ্ঞানী ও বিশিষ্ট শিক্ষার্থীদের স্থায়ী আবাসিক বাসস্থান প্রকল্পের একটি অংশ।
প্রসঙ্গত উল্লেখ্য, মোহাম্মদ মাহতাবুর রহমান (নাসির) আরব আমিরাত থেকে বাংলাদেশে সর্বাধিক রেমিট্যান্স প্রেরণ করে পরপর চারবার সিআইপি নির্বাচিত হন। আরব আমিরাত ও মধ্যপ্রাচ্যের দেশসহ বিশ্বের বিভিন্ন দেশে তার আল হারামাইন পারফিউমসের অসংখ্য ব্যবসা প্রতিষ্ঠান রয়েছে। মাহতাবুর রহমান নাসির বলেন, প্রথম প্রবাসী বাংলাদেশি হিসেবে গোল্ডকার্ডটি পেয়ে তিনি গর্বিত ও সম্মানবোধ করছেন। এতে আন্তরিকভাবে আরব আমিরাতের স্বপ্নদর্শী নেতাদের মোবারকবাদ জানান তিনি।