জামালগঞ্জে চেয়ারম্যান পদে জয়ী হলেন নৌকার প্রার্থী ইউসুফ আল আজাদ

প্রকাশিত: ১০:০৯ অপরাহ্ণ, জুন ১৯, ২০১৯

সুনামগঞ্জ প্রতিনিধি :
অবশেষে সকল জল্পনা কল্পনার অবসান ঘটিয়ে ১ম ধাপের ৫ম উপজেলা পরিষদ নির্বাচনে স্থগিত হওয়া সুনামগঞ্জের জামালগঞ্জ উপজেলা পরিষদে মঙ্গলবার (১৮ জুন) ভোট অনুষ্ঠিত হয়েছে।
এতে নৌকা প্রতীক নিয়ে বিপুল ভোটে চেয়ারম্যান পদে মুক্তিযোদ্ধা ইউসুফ আল আজাদ বেসরকারি ফলাফলে বিজয়ী নির্বাচিত হয়েছেন।
কেন্দ্রের এজেন্ট ও নৌকা প্রতীকের প্রার্থীর নির্বাচনী অফিস ও অসমর্থিত সুত্রে জানাযায়, নৌকা প্রতীক নিয়ে চেয়ারম্যান পদে মুক্তিযোদ্ধা ইউসুফ আল আজাদ ৩০ হাজার ৩৫০টি ভোট পেয়েছেন। আর ২৬ হাজার ৯৩৪ ভোট পেয়ে তার নিকটবর্তী হয়েছেন মোটরসাইকেল প্রতীকে সতন্ত্রভাবে নির্বাচনে অংশ নেয়া আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী রেজাউল করিম শামীম।
উল্লেখ্য, গত ৮মার্চ নির্বাচন অনুষ্ঠিত হওয়ার কথা থাকলেও এই উপজেলায় নির্বাচনি পরিবেশ সহিংস উল্লেখ করে ভোটের ২দিন আগে স্থগিতাদেশ দিয়েছিলো নির্বাচন কমিশন। তাই নতুন করে ৫ম ধাপে এই উপজেলায় ভোটের আয়োজন করে নির্বাচন কমিশন।
কড়া নিরাপত্তার মধ্য দিয়ে সকাল ৯টা থেকে বিকেল ৫টা অব্দি এই উপজেলার ১লক্ষ ১২হাজার ৭২২জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করেন। উপজেলায় মোট ভোট কেন্দ্র ছিলো ৪৬টি।
এর আগে গত কয়েকদিন ধরেই মানুষের সমর্থন পেতে মাঠ চষে বেড়িয়েছেন ২০জন প্রার্থী। এরমধ্যে ৩জন চেয়ারম্যান, ১০জন ভাইস চেয়ারম্যান ও ৭জন মহিলা ভাইস চেয়ারম্যান পদ প্রত্যাশি ছিলেন।
নির্বাচনকে শান্তিপুর্ণ করতে উপজেলার মোট ৪৬টি ভোটকেন্দ্রের নিরাপত্তায় দিনব্যাপি দায়িত্ব পালন করেছে ৫প্লাটুন বিজিবি, সাড়ে ৫শতাধিক পুলিশ সদস্য, র‌্যাব ৯এর ৬টি পেট্রোল টিম।

এই সংবাদটি 2 বার পঠিত হয়েছে

এ সংক্রান্ত আরও সংবাদ

[latest_post][single_page_category_post]

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com