বৃহস্পতিবার, ২০ জুন ২০১৯ ০৭:০৬ ঘণ্টা

দক্ষিণ সুনামগঞ্জে দু’গ্রামবাসীর সংঘর্ষে প্রাণ গেল স্কুল ছাত্রের

Share Button

দক্ষিণ সুনামগঞ্জে দু’গ্রামবাসীর সংঘর্ষে প্রাণ গেল স্কুল ছাত্রের

দক্ষিণ সুনামগঞ্জ প্রতিনিধি :
জেলার দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার পাগলা বাজারে সিএনজি সরানোকে কেন্দ্র করে রায়পুর ও কান্দিগাও দু’গ্রামবাসীর সংঘর্ষে শাহানুর মিয়া (১৭) নামে দশম শ্রেণীর এক স্কুল ছাত্র নিহত হয়েছে। এঘটানয় আহত হয়েছেন আরো ১৫ জন।

বৃহস্পতিবার দুপুর ১টার দিকে উপজেলার পশ্চিম পাগলা ইউনিয়নের কান্দিগাঁও গ্রামের লেগুনা চালক আলী হোসেন ও রায়পুর গ্রামের রাজন মিয়র মধ্যে পাগলা বাজারে গাড়ি সরানোকে কেন্দ্র করে কাটাকাটি হয়। এরই জের ধরে দু’গ্রামবাসী আগ্নেয়ান্ত্র ও দেশীয় অস্ত্র নিয়ে পাগলা বাজারে সংঘর্ষে জড়িয়ে পড়ে।এতে রায়পুর গ্রামের বুরহান উদ্দিনের ছেলে পাগলা হাইস্কুল এন্ড কলেজের দশম শ্রেণির ছাত্র শাহানুর মিয়া গুরুতর অবস্থায় হাসপাতালে নেয়ার পথে নিহত হয়। এবং দুই পক্ষের ১৫ জন ব্যক্তি আহত হন।

আহতরা হলেন,পশ্চিম পাগলা ইউনিয়নের কান্দিগাঁও গ্রামের মৃত আব্দুল মতলিবের ছেলে মোঃ হাফিজুর রহমান(৩৫), মৃত সমছুৃ মিয়ার ছেলে তানিম আহমদ(৩০), মৃত সিরাজ উদ্দিনের ছেলে ছালেহ আহমদ (২৫) ও মৃত আরশ আলীর ছেলে আলী হোসেন(৩৫),রায়পুর গ্রামের আঞ্জব আলীর ছেলে নাসির মিয়া(২২),মৃত মনাই মিয়ার ছেলে বুলু মিয়া (৫৪),আব্দুল আলীমের ন্ত্রী মোছাঃ আছমা বেগম(৩৫),আরব আলীর ছেলে মোঃ আক্তার হোসেন (২০), নিজাম উদ্দিনের ছেলে ছোটন মিয়া(১৬),নজর ইসলামের ছেলে মোঃ সোহেল মিয়া(২৫),মৃত আহমুদ আলীর ছেলে রিয়াজ উদ্দিন (৫০), আঞ্জব আলীর ছেলে আসকর আলী(৩৫) ও মৃত মমিন ইসলামের ছেলে শেহ মোঃ ফরিদ মিয়া(৪৫)। আহতদের তাৎক্ষণিক সুনামগঞ্জ জেলা সদর হাসপাতাল ও সিলেট ওসমানী মেডিকেলে পাঠানো হয়েছে। এ ঘটনায় পুলিশ কান্দিগাঁও গ্রামের মোঃ জিল্লুল হকের ছেলে জকি মিয়া (২২) কে আটক করেছে।

সংঘর্ষের খবর পেয়ে দক্ষিণ সুনামগঞ্জ থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে ঘন্টাব্যাপী চেষ্টা চালিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনতে সক্ষম হয়।

এ ব্যপারে দক্ষিণ সুনামগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) হারুনুর রশীদ চৌধুরী ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে একজনকে আটক করে। তদন্ত অনুযায়ী আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

এই সংবাদটি 1,001 বার পড়া হয়েছে

WP2FB Auto Publish Powered By : XYZScripts.com