শুক্রবার, ২৮ জুন ২০১৯ ০৬:০৬ ঘণ্টা

ভারতে মুসলিম নির্যাতনের প্রতিবাদে সিলেটে মাদানী কাফেলার মানববন্ধন অনুষ্ঠিত

Share Button

ভারতে মুসলিম নির্যাতনের প্রতিবাদে সিলেটে মাদানী কাফেলার মানববন্ধন অনুষ্ঠিত

সিলেট রিপোর্ট: ভারতে অব্যাহত ভাবে মুসলমানদের উপর হিন্দুত্ববাদীদের অমানবিক নির্যাতন,সন্ত্রাসী হামলার তিব্রপ্রতিবাদ ও নিন্দা জানিয়েছেন মাদানী কাফেলা বাংলাদেশের নেতৃবৃন্দ। আজ শুক্রবার (২৮ জুন) বাদ আসর সিলেট কোর্ট পয়েন্টে মাদানী কাফেলা বাংলাদেশ আয়োজিত এক মানববন্ধনে নেতৃবৃন্দ বলেন, তাবরেজ আনসারী নামক এক মুসলিম যুবককে র্নিমমভাবে হত্যাকরেছে।
তার নাম জানার পর মুসলিম হওয়ার কারনে টানা ১৮ ঘণ্টা পেটানোর পর অজ্ঞান হয়ে গেলে পুলিশ এসে তাকে গ্রেফতার করে। মারাত্নকভাবে আহত হওয়ার পরেও তাকে হাসপাতালে নেওয়া হয়নি। অসহ্য যন্ত্রণা ভোগ করে চারদিন পর তার মৃত্যু হয়।বিজেপি,পুলিশ রাষ্ট্র মিলে তাকে হত্যা করেছে। ঝাড়খন্ডে যেখানে গত চার বছরে প্রায় ১২ জন মুসলিমকে পিটিয়ে হত্যা করা হয়েছে। অপর দিকে ট্রেন থেকে একজন মাদরাসা ছাত্রকে ধাক্কা দিয়ে ফেলে হত্যার চেষ্টা করা হয়। দেশটির বিভিন্ন রাজ্যে মুসলিম হত্যার ইস্যুতে বিজেপি,উগ্র হিন্দু,পুলিশ ও রাষ্ট্রযন্ত্র সবসময় একাট্টা।
মাদানী কাফেলার সভাপতি মাওলানা রুহুল আমীন নগরীর সভাপতিত্বে ও সেক্রেটারী মাওলানা সালেহ আহমদ শাহবাগীর পরিচালনায় অনুষ্ঠিত মানববন্ধনে বক্তব্য রাখেন, মুফতি মুতিউর রহমান,মাওলানা আখতারুজ্জামান তালুকদার, মাওলানা মুতিউর রহমান, মাওলানা তোফায়েল আহমদ উসমানী,মাওলানা এরশাদ খান আল হাবীব,মাওলানা আব্দুল্লাহ প্রমুখ। মানববন্ধনে,বরগুনায় রিফাত হত্যাকান্ডের নিন্দা জানিয়ে খুনীদের দৃষ্টান্ত মুলক শাস্তির দাবি জানানো হয়।
মানববন্ধন শেষে মুসলিম বিশ্বের হেফাজত কামনায় বিশেষ মোনাজাত করেন জামিয়ািহিদায়েতুল ইসলামের মুহতামিম মুফতি মুতিউর রহমান।

এই সংবাদটি 1,036 বার পড়া হয়েছে

WP2FB Auto Publish Powered By : XYZScripts.com