গ্যাসের দাম বাড়ানোর কঠোর সমালোচনা ফখরুলের

প্রকাশিত: ৪:০৯ অপরাহ্ণ, জুলাই ১, ২০১৯

ডেস্ক রিপোর্ট :
আবারও গ্যাসের দাম বাড়ানোর কঠোর সমালোচনা করেছেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। তিনি বলেছেন, বাজেটের মাধ্যমে সরকার একদিকে যেমন জনগণের সম্পদ লুট করে নিচ্ছে, অন্যদিকে গ্যাসের দাম বাড়িয়ে মানুষকে আরও বেশি করে সংকটে ফেলে দিচ্ছে।

সোমবার জাতীয় প্রেসক্লাবের সামনে বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়ার নিঃর্শত মুক্তির দাবিতে অ্যাসোসিয়েশন অব ইঞ্জিনিয়ার্স বাংলাদেশ (এ্যাব) আয়োজিত এক মানববন্ধনে মির্জা ফখরুল এসব কথা বলেন। তরল প্রাকৃতিক গ্যাস (এলএনজি) ব্যবসায়ীদের পকেট ভারী করতে দাম বাড়ানো হয়েছে বলে মন্তব্য করেন তিনি।

তিনি বলেন, ‘এই দাম বাড়ানো হয়েছে শুধু যারা ব্যবসায়ী, যারা এলএনজি আমদানি করছে, তাদের জন্য।’

বিএনপির মহাসচিব বলেন, ‘অত্যন্ত সুপরিকল্পিতভাবে লুট করা অর্থ, তা দিয়ে তারা তাদের ভবিষ্যৎ নির্মাণ করছে। বাজেটের নাম করে তারা ট্যাক্স আরোপ করছে। মধ্যবিত্ত, নিম্নবিত্ত ও সাধারণ মানুষের পকেট কেটে নিয়ে তারা তাদের লুণ্ঠনের সম্পদ বৃদ্ধি করছে। বিদেশে সম্পদের পাহাড় গড়ে তুলছে, অন্যদিকে সাধারণ মানুষ গরিব থেকে গরিব হচ্ছে এবং ধনী-গরিবের ব্যবধান আরো বাড়ছে।’

প্রকৌশলী হারুনুর রশিদের সভাপতিত্বে মানববন্ধনে বিএনপির ভাইস চেয়ারম্যান ডা. এ জেড এম জাহিদ হোসেন, শওকত মাহমুদ, সহ-স্বাস্থ্যবিষয়ক সম্পাদক রফিকুল ইসলাম বাচ্চু, সহ-প্রচার সম্পাদক কৃষিবিদ শামীমুর রহমান, তাঁতী দলের যুগ্ম আহ্বায়ক ড. কাজী মনিরুজ্জামান মনির প্রমুখ উপস্থিত ছিলেন।

এই সংবাদটি 7 বার পঠিত হয়েছে

এ সংক্রান্ত আরও সংবাদ

[latest_post][single_page_category_post]

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com