জয় শ্রীরাম না বলায় দাড়িওয়ালা মোমিনকে গাড়ির ধাক্কা

প্রকাশিত: ৪:৫৫ অপরাহ্ণ, জুলাই ১, ২০১৯

ডেস্ক রিপোর্ট :
ভারতে একের পর এক বিভিন্ন স্থানে জয় শ্রীরাম স্লোগান দেয়ার জন্য অন্যধর্মের লোকদের বলপ্রয়োগ করা হচ্ছে। বিভিন্নস্থানে মারধরের অভিযোগও উঠেছে। এবার দেশটির রাজধানী দিল্লিতে এক মুসলিম যুবককে ‘জয় শ্রীরাম’ বলার হুমকি দিচ্ছিল একদল রামভক্ত।

জয় শ্রীরাম না বলার অভিযোগে গাড়ির ধাক্কা দিয়ে হত্যার চেষ্টা করা হলো তাকে। এই ঘটনা ভারতের বর্তমান পরিস্থিতি কোন দিকে যাচ্ছে তার এক সাম্প্রতিক চিত্র তুলে ধরল। যা দেখে আঁতকে উঠেছেন অনেকেই।

জানা গেছে, গত শুক্রবার রাত ৮ টা নাগাদ ঘটনাটি ঘটেছে দিল্লির রোহিনি এলাকায়। অভিযোগ উঠেছে, ওই সময় রাস্তা দিয়ে হেঁটে যাচ্ছিলেন মুহাম্মদ মোমিন নামে এক যুবক। হঠাৎ তাকে দেখে রাস্তায় গাড়ি দাঁড় করায় একদল ব্যক্তি। প্রাথমিকভাবে হয়তো কোনো ঠিকানা জানতে চাইছে তারা, এমন ভেবেই এগিয়ে যায় মোমিন। কিন্তু বাস্তব চিত্র ছিল আলাদা। দাড়িওয়ালা মোমিনকে ঘিরে ধরে জয় শ্রীরাম বলতে বলে তারা।

তাদের দাবি মেনে না নেয়ায় মারধরের পাশাপাশি শুরু হয় গালিগালাজ। এরপর ওই গাড়ি নিয়েই ধাক্কা মারা হয় সংখ্যালঘু ওই যুবককে। ঘটনার জেরে মারাত্মকভাবে জখম হয়েছেন ওই যুবক। বর্তমানে চিকিৎসা চলছে তার।

এদিকে পুরো ঘটনার তদন্ত শুরু করেছে দিল্লি পুলিশ। ওই রাস্তার সিসিটিভি ক্যামেরার ফুটেজ পরীক্ষা করার পাশাপাশি, কথা বলা হচ্ছে প্রত্যক্ষদর্শীদের সঙ্গে। যদিও এই ঘটনায় এখন পর্যন্ত কেউ গ্রেপ্তার না হলেও, পুলিশ নিশ্চিত শিগগিরই গ্রেপ্তার করা হবে অভিযুক্তদের।

এই সংবাদটি 9 বার পঠিত হয়েছে

এ সংক্রান্ত আরও সংবাদ

[latest_post][single_page_category_post]

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com