গোয়াইনঘাট সীমান্তে ভারতীয়দের গুলিতে আহত আরেকজনের মৃত্যু

প্রকাশিত: ১০:৩০ অপরাহ্ণ, নভেম্বর ৯, ২০১৬

গোয়াইনঘাট সীমান্তে ভারতীয়দের গুলিতে আহত আরেকজনের মৃত্যু

সিলেট রিপোর্ট:  সিলেটের গোয়াইনঘাট উপজেলার সোনারহাট সীমান্তে ভারতীয় খাসিয়াদের গুলিতে আহত আরেকজন মারা গেছেন। বুধবার সন্ধ্যা ৬ টায় ওসমানী হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান ফয়জুল ইসলাম (৩৩)। গুলিবিদ্ধ অবস্থায় তাকে সকালে এই হাসপাতালে ভর্তি করা হয়েছিলো।

এ নিয়ে এ ঘটনায় দু’জন নিহত হলেন। বুধবার ভোরে ভারতীয় খাসিয়াদের গুলিতে ঘটনাস্থলেই নিহত হন উপজেলার পান্তুমাই গ্রামের আব্দুল গফুর মিয়ার পুত্র বাচ্চু মিয়া (৩৫)।

গুলিতে ফয়জুল ইসলামের আরো দুই ভাই আব্দুর সবুর মিয়া (৩০), ও আব্দুল কাইয়ুম (১৮) আহত হয়েছেন। তারা সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন আছেন।

স্থানীয় সূত্রে জানা যায়, বুধবার ভোরে সোনারহাট সীমান্তের ১২৬৯ নং পিলার  সংলগ্ন এলাকা দিয়ে ভারতের অভ্যান্তরে অবৈধ অনুপ্রবেশ করেন বাচ্চু মিয়া ও তার সহযোগিরা। এসময় তাদেরকে লক্ষ্য করে ভারতীয় খাসিয়ারা গুলি ছুঁড়ে। গুলিবিদ্ধ হয়ে ঘটনাস্থলেই নিহত হন বাচ্চু মিয়া। এঘটনায় গুলিবিদ্ধ হয়ে গুরুতর আহত হয় আরও তিন ব্যক্তি। স্থানীয়রা আহতদের উদ্ধার করে চিকিৎসার জন্য সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। সন্ধ্যায় সেখানে চিকিৎসাধীন অবস্থায় ফয়জুল ইসলাম মারা যান। স্থানীয় ইউপি চেয়ারম্যান আব্দুস সালাম ঘটনার সত্যতা নিশ্চিত করেন।

এ ব্যাপারে বিজিবি’র সোনারহাট ক্যাম্প কমান্ডার হাবিলদার শফিকুল ইসলাম জানান, কয়েকজন বাংলাদেশি অবৈধ ভাবে ভারতে প্রবেশ করলে স্থানীয় খাসিয়ারা তাদের লক্ষ্য করে গুলি ছুঁড়লে ঘটনাস্থলেই একজন নিহত হন। আহত হন তিনজন।

নিহত বাচ্চু মিয়ার মরদেহ ময়না তদন্ত শেষে বুধবার সন্ধ্যায় পরিবারের কাছে হস্তান্তর করেছেন গোয়াইনঘাট থানা পুলিশ। থানার ওসি মোঃ দেলওয়ার হোসেন বিষয়টি নিশ্চিত করেছেন।

সন্ধ্যায় মারা যাওয়া ফয়জুল ইসলামের মরদেহ ওসমানী মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে রাখা হয়েছে। বৃহস্পতিবার সকালে তার ময়নাতদন্ত সম্পন্ন হবে।

এই সংবাদটি 155 বার পঠিত হয়েছে

এ সংক্রান্ত আরও সংবাদ

[latest_post][single_page_category_post]

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com