সিলেটবৃহস্পতিবার , ৪ জুলাই ২০১৯
  1. Breaking News
  2. অন্যান্ন
  3. অপরাধ
  4. অর্থনীতি
  5. আইন-আদালত
  6. আজ-কাল
  7. আন্তর্জাতিক
  8. আমাদের পরিবার
  9. আরও
  10. আলোচিত সংবাদ
  11. ইসলাম
  12. কলাম
  13. কৃতিত্ব
  14. খেলা-ধোলা
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

প্রেমের প্রস্তাবে রাজি না হওয়ায় স্কুলছাত্রীকে ধর্ষণের চেষ্টা!

Ruhul Amin
জুলাই ৪, ২০১৯ ৯:২৬ অপরাহ্ণ
Link Copied!

সিলেট রিপোর্ট: সিলেটের বিশ্বনাথে প্রেমের প্রস্তাবে রাজি না হওয়ায় এক স্কুলছাত্রীকে (১৭) ধর্ষণের চেষ্টা করেছে বখাটেরা। উত্যক্তের শিকার ওই শিক্ষার্থী উপজেলা সদরের হাজী মফিজ আলী বালিকা উচ্চ বিদ্যালয় এন্ড কলেজের দশম শ্রেণীতে পড়ছে। গত মঙ্গলবার বিকেলে উপজেলার রামধানা এলাকায় এ ঘটনা ঘটে।

এ ঘটনায় শিক্ষার্থীর মা বাদি হয়ে উপজেলার অলংকারী ইউনিয়নের শেখেরগাঁও গ্রামের আব্দুল খালিকের পুত্র অটোরিকসা চালক রাজন মিয়াকে (২২) অভিযুক্ত করে বিশ্বনাথ থানায় একটি মামলা (নং- ৪, তাং ০৪/০৭/২০১৯ইং) দায়ের করেছেন। মামলায় আরও ৩ জনকে অজ্ঞাত আসামী করা হয়েছে।

স্কুলছাত্রী ও তার পরিবারের অভিযোগ, ‘প্রেমে প্রস্তাবে সাড়া না দেওয়ায় গত মঙ্গলবার বিদ্যালয় থেকে বাড়ি ফেরার পথে বিশ্বনাথ-খাজাঞ্চী রোডের রামধানায় পৌঁছালে রাজন তার পথরোধ করে। তখন স্কুলছাত্রী বিকল্প পথ দিয়ে যেতে চাইলে রাজন ও তার সহযোগীরা মেয়েটির উপর হামলা চালায়। একপর্যায়ে তারা ওই ছাত্রীর গলা থেকে ওড়না খোলে তার হাত-পা বেঁধে জোরপূর্বক টেনে হেঁচড়ে অটোরিকশায় তুলে তাকে ধর্ষণের চেষ্টা চালায়। এসময় মেয়েটির চিৎকারে রামধানা গ্রামের লোকজন এগিয়ে এলে বখাটেরা অটোরিকশা নিয়ে পালিয়ে যায়।’

পরে স্থানীয়দের সহযোগিতায় পরিবারের সদস্যরা ওই ছাত্রীকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি করেন। ঘটনার পরদিন বুধবার রাতে স্কুলছাত্রীর মা বাদী হয়ে বিশ্বনাথ থানায় লিখিত অভিযোগ দাখিল করেন। দায়েরকৃত অভিযোগটি বৃহস্পতিবার থানায় মামলা হিসেবে রেকর্ড করা হয়।

মামলা দায়েরের সত্যতা স্বীকার করে বিশ্বনাথ থানার অফিসার ইন-চার্জ (ওসি) মো. শামসুদ্দোহা পিপিএম বলেন, মামলার আসামীদের প্রেফতার করে আইনের আওতায় আনা হবে।