খাদিজার খবর নিতে হাসপাতালে গেলেন ছাত্রলীগ সেক্রেটারী জাকির

প্রকাশিত: ১:১৪ অপরাহ্ণ, নভেম্বর ১০, ২০১৬

খাদিজার খবর নিতে হাসপাতালে গেলেন ছাত্রলীগ সেক্রেটারী জাকির
সিলেট রিপোর্ট:
খাদিজার চিকিৎসার তদারকি করতে হাসপাতালে গিয়েছিলেন ছাত্রলীগের সাধারণ সম্পাদক এস এম জাকির হোসাইন। বুধবার রাজধানীর স্কয়ার হাসপাতালে তিনি খাদিজা ও খাদিজার বাবার সাথে কথা বলেন।

এস এম জাকির হোসাইন বলেন, “হাসপাতালের রুমে প্রবেশ করার পর খাদিজার বাবা খাদিজার কাছে জানতে চান তাকে চেনেন কি-না? তখন খাদিজা বলে,  হ্যাঁ চিনি। উনি এসএম জাকির হোসাইন। বাংলাদেশ ছাত্রলীগের সাধারণ সম্পাদক।”

এরপর খাদিজা তার সাথে সালাম বিনিময় করেন এবং কুশলাদি জানতে চান। খাদিজা স্বাভাবিকভাবেই কথা বলেন বলে জানান এ ছাত্রনেতা।

ছাত্রলীগ সহ সভাপতি মশিউর রহমান শরীফ জানান, খাদিজা এখন অনেকটাই সুস্থ। তিনি কথা বলতে পারেন এবং ছাত্রলীগের সাধারণ সম্পাদক এস এম জাকির হোসেনকে চিনতে পেরেছেন ও কুশল বিনিময় করেছেন।

খাদিজার বাবা মাসুক মিয়া বলেন, ছাত্রলীগের নেতাকর্মীরা সবসময় খাদিজার খোঁজ রাখছেন, খাদিজার সকল চিকিৎসার ব্যয়ভার বহন করায় আমি প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে কৃতজ্ঞ। আমার খাদিজার জন্য সকলের কাছে দোয়া চাই।

এসময় হাসপাতালে আরো উপস্থিত ছিলেন, ছাত্রলীগের সহ-সভাপতি মো. আল-আমিন, কাজী মাহবুব,যুগ্ম সাধারণ সম্পাদক চন্দ্রশেখর ও নওশাদ উদ্দীন সুজন।

উল্লেখ্য, ৩ অক্টোবর পরীক্ষা দিয়ে ফেরার পথে সিলেটের এমসি কলেজ ক্যাম্পাসে সবার সামনেই খাদিজাকে কুপিয়ে গুরুতর আহত করেন বদরুল আলম (২৬) নামে এক বখাটে। বদরুল ইতিমধ্যে আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন। তিনি বর্তমানে কারাগারে আছেন।

এই সংবাদটি 208 বার পঠিত হয়েছে

এ সংক্রান্ত আরও সংবাদ

[latest_post][single_page_category_post]

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com