বৃহস্পতিবার, ১১ জুলা ২০১৯ ০৩:০৭ ঘণ্টা

পদ্মা সেতু নিয়ে গুজব ছড়ানোয় এবার পাংশায় কিশোর আটক

Share Button

পদ্মা সেতু নিয়ে গুজব ছড়ানোয় এবার পাংশায় কিশোর আটক

ডেস্ক রিপোর্ট :
‘পদ্মা সেতুতে মানুষের মাথা লাগবে’ সামাজিক যোগাযোগ মাধ্যমে এমন গুজব ছড়ানোর দায়ে এবার রাজবাড়ীর পাংশা উপজেলার পাট্টা থেকে মো. পার্থ আল হাসান (১৬) নামে এক কিশোরকে আটক করেছে ফরিদপুর র‌্যাব-৮। বৃহস্পতিবার দুপুরে ফরিদপুর র‌্যাব-৮ এর ২নং কোম্পানি অধিনায়ক মেজর শেখ নাজমুল আরেফিন ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।
আটক পার্থ আল হাসান উপজেলার পাট্টা ইউনিয়নের বয়রাট গ্রামের আব্দুস সালামের ছেলে।

জানা গেছে, ফেসবুকে পার্থ খান নামের একটি আইডি থেকে ‘পদ্মা সেতুতে মানুষের মাথা লাগবে’ এমন গুজব ছড়ানো হয়। গোপন সংবাদের ভিত্তিতে পাংশার পাট্টাতে ফরিদপুর র‌্যাব-৮ এর একটি দল অভিযান চালিয়ে পার্থকে আটক করে। এ সময় তার ব্যবহৃত মোবাইল ফোনটি জব্দ করা হয়।
আটক পার্থর বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইন ২০১৮ এর ২৫/৩১ ধারায় মামলা দায়ের করে পাংশা থানায় হস্তান্তরের প্রস্তুতি নিচ্ছে র‌্যাব।
এর আগে বুধবার বিকেলে ভোলায় মোবাইলে কল, ফেসবুকে পোস্ট ও ম্যাসেঞ্জারের মাধ্যমে মাথা কাটা এবং ছেলে ধরার গুজব ছড়ানোয় আব্দুল সহিদ হাওলাদারকে (২৪) আটক করে পুলিশ। এ সময় তার কাছ থেকে গুজব ছড়ানোর কাজে ব্যবহৃত একটি স্মার্ট ফোন জব্দ করা হয়।
আটক আব্দুল সহিদ হাওলাদার ভোলার চরফ্যাশন উপজেলার চর মাদ্রাজ ইউনিয়নের মোহাম্মদপুর গ্রামের বাসিন্দা মো. আলী হাওলাদারের ছেলে।

এই সংবাদটি 1,098 বার পড়া হয়েছে

WP2FB Auto Publish Powered By : XYZScripts.com