শুক্রবার, ১৯ জুলা ২০১৯ ১২:০৭ ঘণ্টা

ইসকনের কার্যক্রম নিষিদ্ধ করতে যুক্তরাষ্ট্র খেলাফত মজলিস’র সহযোগিতার আশ্বাস

Share Button

ইসকনের কার্যক্রম নিষিদ্ধ করতে যুক্তরাষ্ট্র খেলাফত মজলিস’র সহযোগিতার আশ্বাস

সিলেট রিপোর্ট : হিন্দুত্ববাদী সংগঠন ‘ইসকন’ হিন্দু সম্প্রদায়ের রথযাত্রা উপলক্ষে চট্টগ্রামের বেশ কিছু স্কুলে মুসলিম শিক্ষার্থীদের মাঝে প্রসাদ বিতরণ কার্যক্রম চালানোর তীব্র নিন্দা জানিয়েছেন বাংলাদেশ খেলাফত মজলিসের আমীর শায়খুল হাদীস আল্লামা ইসমাঈল নূরপুরী ও মহাসচিব মাওলানা মাহফুজুল হক। আজ এক বিবৃতিতে নেতৃদ্বয় বলেন ‘ইসকন’ মুসলিম শিক্ষার্থীদের মাঝে প্রসাদ বিতরণ করতে পারে না। এটা হিন্দুরা পুন্যের কাজ মনে করে আহার করে। ইসকন এত বড় সাহস কোথায় থেকে ফেলো তা ক্ষতিয়ে দেখতে হবে। ৯২ ভাগ মুসলমানের দেশে তা কোনোভাবেই সহ্য করা যায় না। সুতরাং ইসকনের সকল কার্যক্রম অবিলম্বে বন্ধ করতে হবে এবং যারা এধরণের ঘটনার সঙ্গে জড়িত তাদের কঠোর শাস্তি দিতে হবে। অন্যথায় দেশের ঈমানদার তাওহীদি মাঠে নামতে বাধ্য হবে। নেতৃদ্বয় আরো বলেন, ষড়যন্ত্র করে ইসলামের অগ্রযাত্রা ঠেকানো যাবে না। মুসলমানরা কুফর ও শিরকের বিরুদ্ধে ঐক্যবদ্ধ।
বাংলাদেশ খেলাফত মজলিসের আমীর এবং মহাসচিব এর বক্তব্য বক্তব্যের প্রেক্ষিতে খেলাফত মজলিস যুক্তরাষ্ট্র শাখার সভাপতি মুফতি লুৎফুর রহমান কাসেমী এক বিবৃতিতে বলেন ইসকন এর কার্যক্রম বাংলাদেশে নিষিদ্ধ করতে বাংলাদেশ খেলাফত মজলিস যে উদ্যোগ নিবে তা বাস্তবায়ন করতে খেলাফত মজলিস যুক্তরাষ্ট্র সর্বদা তৎপর।
নেতৃবৃন্দের ইশারা পেলে ইসকনের কার্যক্রম বাংলাদেশে নিষিদ্ধ করতে যে সহযোগিতা প্রয়োজন তারা সে সহযোগিতা করে যাবেন। উল্লেখ্য; কিছুদিন পূর্বে হিন্দু উগ্রবাদী সংগঠন ‘ইসকন’ চট্টগ্রামে বিভিন্ন স্কুলে প্রসাদ বিতরণের নামে মুসলমানদের সন্তানদেরকে হিন্দুত্ববাদী স্লোগান দিতে বাধ্য করে। এতে করে ৯০ পার্সেন্ট মুসলমানদের দেশ বাংলাদেশের ধর্মপ্রাণ সকল মুসলমানদের হৃদয়ে আঘাত হানে।

এই সংবাদটি 1,729 বার পড়া হয়েছে

WP2FB Auto Publish Powered By : XYZScripts.com