শুক্রবার, ১৯ জুলা ২০১৯ ০১:০৭ ঘণ্টা

ছাত্র জমিয়ত শায়খুল ইসলাম জামেয়া শাখা গঠন

Share Button

ছাত্র জমিয়ত শায়খুল ইসলাম জামেয়া শাখা গঠন

সিলেট রিপোর্ট:
সিলেট নগরীর ঐতিহ‌্যবাহী শিক্শাষাপ্য়রতিষ্ঠান শায়খুল ইসলাম জামেয়া শাখা গঠন করা হয়েছে। বৃহস্পতিবার রাতে (১৮ জুলাই)জামেয়ার প্রিন্সিপাল মাওলানা সালিম কাসেমীর সভাপতিত্বে অনুষ্ঠিত এক সভায় কমিটি গঠন করা হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ছাত্র জমিয়ত বাংলাদেশের সাবেক কেন্দ্রীয় সভাপতি ও জমিয়তে উলামায়ে ইসলাম বাংলাদেশের বর্তমান সহসাংগঠনিক সম্পাদক মুফতি নাছির উদ্দীন খান। হাফিজ মাওলানা আদনান আহমদের পরিচালনায় অনুষ্ঠিত সভায় বিশেষ অতিথির বক্তব‌্য রাখেন,যুব জমিয়ত বাংলাদেশের কেন্দ্রীয় সহসাংগঠনিক সম্পাদক মাওলানা রুহুল আমীন নগরী, ছাত্সির জমিয়তের কেন্লেদ্টরীয় র্অথসম্পাদক মাওলানা আবু খায়ের, মহানগর ছাত্র জমিয়তের সাধারণ সম্পাদক ইমরান আহমদ,যুব নেতা মাহদী হাসান মিনহাজ,ছাত্র জমিয়ত সিলেট মহানগরের সহ সম্পাদক হা জাহিদ আহমদ প্রচার সম্পাদক আবু হানিফ সাদি প্রমুখ।
সভায় হাফিজ মাওলানা শুয়াইব আহমদকে সভাপতি ও হাফিজ শাহ আলমকে সাধারণ সম্পাদক করে ১৭ সদস‌্য বিশিষ্ট জামেয়া শাখা ছাত্র জমিয়তের কমিটি গঠন করা হয়। অন‌্যান‌্য দায়িত্বশীলগন হলেন, সহসভাপতি হাফিজ সাদিকুল ইসলাম, সহসাধারণ সম্পাদক হাফিজ হুসাইন আহমদ শাকিল,সাংগঠনিক সম্পাদক হাফিজ জাকওয়ান আহমদ, সহসাংগঠনিক সম্পাদক সাদিকুল ইসলাম, অর্তসম্পাদক সৈয়দ মারগুব আহমদ, প্রচার সম্পাদক হাফিজ ফারহান আহমদ, পাঠাগার সম্পাদক হুসাইন আহমদ, ছাত্র বিষয়ক সম্পাদক রায়হান আহমদ,অফিস সম্পাদক সাকিব আহমদ,সদস‌্য: আব্দুল মুমিন,হাফিজ আতহার আহমদ জাবেদ, হুসাইন আহমদ, আবু বকর, হাফিজ উছামা বিন ইমদাদ,সৈয়দ উমাইর আহমদ।
প্রধান অতিথিখর বক্তব‌্যে মুফতি নাসির আহমদ খান বলেন, সংখ‌্নাযা গরিষ্ট মুসলিমদেশে নাস্তিক‌্যবাদী শিক্ষাব‌্যবস্থা এদেশের ছাত্র জনতা মেনে নিবেনা। প্রতিবেশী একটি রাষ্টের ইন্দনে এদেশের ধর্মপ্রাণ ছাত্র সমাজকে ইসলাম বিদ্বেষী হিসেবে গড়ে তুলার জন‌্য ইসকন নামক একটি উগ্র সংগঠনকে লেলিয়ে দেয়া হয়েছে। তিনি জাতীয় পাঠ‌্যসুচি থেকে হনুমান সংস্কৃতির নামে চরম ধর্মবিদ্বেষী পাঠ গুলো অবিলম্বে বাতিলের দাবি জানান। আর না হয় আল্লামা নুর হোসাইন কাসেমীর নেতৃত্বে তৌহিদী জনতাকে সাথে নিয়ে বৃহত্তর আন্দোলনের ডাক দেয়া হবে।

এই সংবাদটি 1,054 বার পড়া হয়েছে

WP2FB Auto Publish Powered By : XYZScripts.com