শুক্রবার, ১৯ জুলা ২০১৯ ০২:০৭ ঘণ্টা

রাগীব-রাবেয়া ফাউন্ডেশনের ব্যবস্থাপনায় এবার হজ্বে যাচ্ছেন ১৫ জন

Share Button

রাগীব-রাবেয়া ফাউন্ডেশনের ব্যবস্থাপনায়  এবার হজ্বে যাচ্ছেন ১৫ জন

সিলেট রিপোর্ট:
উপমহাদেশের প্রখ্যাত দানবীর ড.রাগীব আলী প্রতিষ্ঠিত মানবতার কল্যাণে নিবেদিত প্রতিষ্ঠান রাগীব-রাবেয়া ফাউন্ডেশনের ব্যবস্থাপনায় এবার (২০১৯) ১৫ জন হাজী পবিত্র হজ¦ব্রত পালনের জন্য সৌদি আরবে যাচ্ছেন। আগামীকাল শুক্রবার বিকাল সোয়া ৪টায় সিলেট এমএজি ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দর থেকে তাদেরকে বহনকারী সরাসরি হজ্ব ফ্লাইট পবিত্র মদিনা মনোয়ারায় উদ্দেশ্যে যাত্রা করবে।
এ উপলক্ষে গতকাল বুধবার দুপুরে বন্দরবাজারস্থ মধুবন সুপার মার্কেটের ৬ষ্ঠ তলাস্থ রাগীব-রাবেয়া ফাউন্ডেশনের হল রুমে হাজীদের নিয়ে এক আলোচনা সভা ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।
রাগীব-রাবেয়া ফাউন্ডেশনের সচিব মেজর (অব.) শায়েখুল হক চৌধুরীর সঞ্চালনায় এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন-সিলেটের প্রথম বেসরকারী বিশ^বিদ্যালয় লিডিং ইউনিভার্সিটির ভাইস চ্যান্সেলর প্রফেসর ড.কামরুজ্জামান চৌধুরী। বক্তব্য রাখেন- দৈনিক সিলেটের ডাক এর নির্বাহী সম্পাদক, বিশিষ্ট গবেষক আবদুল হামিদ মানিক ও ব্যবস্থাপনা সম্পাদক ওয়াহিদুর রহমান ওয়াহিদ। হাজীদের পক্ষ থেকে বক্তব্য রাখেন-অধ্যক্ষ আব্দুল ওয়াহিদ সারো,ওয়াহিদুজ্জামান শেখ (নড়াইল)। দোয়া পরিচালনা করেন-মাওলানা মাহফুজুর রহমান (পঞ্চগড়)।
প্রধান অতিথির বক্তব্যে লিডিং ইউনিভার্সিটির ভাইস চ্যান্সেলর প্রফেসর ড.কামরুজ্জামান চৌধুরী বলেন, উপমহাদেশের প্রখ্যাত দানবীর ড.রাগীব আলী প্রতিষ্ঠিত সেবামূলক প্রতিষ্ঠান রাগীব-রাবেয়া ফাউন্ডেশন একটি সেবাধর্মী, জনহিতকর ও সমাজ উন্নয়নমূলক প্রতিষ্ঠান। এই প্রতিষ্ঠানের মাধ্যমে যারা পবিত্র হজ¦ব্রত পালনের জন্য-আল্লাহর মেহমান হিসেবে সৌদিআরব যাবার জন্য মনোনীত হয়েছেন-তারা সৌভাগ্যবান। তিনি দানবীর ড.রাগীব আলী ও তার পরিবার পরিজনের জন্য আল্লাহর দরবারে দোয়া করতে হাজীদের প্রতি আহ্বান জানান।
হাজীদের পক্ষ থেকে বক্তারা পবিত্র হজব্রত পালনে মনোনীত হওয়ায় সর্বশক্তিমান আল্লাহর শুকরিয়া আদায়ের পাশাপাশি দানবীর ড.রাগীব আলী, রাগীব-রাবেয়া ফাউন্ডেশনের সচিবসহ সংশ্লিষ্টদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন। তারা দানবীর ড.রাগীব আলীর সুস্থতা,দীর্ঘায়ূ এবং পরিবারের সদস্যদেরও সুস্থতা কামনা করেন। সেই সাথে হজ¦ পালনে আল্লাহর সাহায্য প্রার্থনা ও সকলের দোয়া কামনা করেন।
অনুষ্ঠানের শুরুতে হজ্ব পালনের বিভিন্ন নিয়ম-কানুন সম্পর্কে হাজীদের ধারণা দেন রাগীব-রাবেয়া ফাউন্ডেশনের সচিব মেজর(অব:) শায়েখুল হক চৌধুরী।

এই সংবাদটি 1,263 বার পড়া হয়েছে

WP2FB Auto Publish Powered By : XYZScripts.com