টাঙ্গুয়ার হাওরে রেস্ট হাউজ নির্মাণ করবে পুলিশ

প্রকাশিত: ১০:৫৭ অপরাহ্ণ, নভেম্বর ১১, ২০১৬

টাঙ্গুয়ার হাওরে রেস্ট হাউজ নির্মাণ করবে পুলিশ

সিলেট রিপোর্ট:
ওয়ার্ল্ড হেরিটেইজ রামসার সাইট অব টাঙ্গুয়ার হাওরে ভ্রমণে আসা দেশী-বিদেশী পর্যটকদের নিরাপত্তাপ্রদানের লক্ষে জেলা পুলিশের তত্ত্ববধানে ট্গাুয়ার হাওরে ট্যুরিষ্ট পুলিশ ফাঁড়ি স্থাপন করা হবে। এছাড়া পুলিশ বাহিনীর পক্ষ থেকে টাঙ্গুয়ার হাওরপাড়ে একটি রেস্ট হাউজ নির্মাণ করা হবে।

এমনটি জানিয়েছেন সিলেট রেঞ্জের উপ-মহাপুলিশ পরিদর্শক (ডিআইজি) মো. মিজানুর রহমান পিপিএম। সুনামগঞ্জের তাহিরপুরের টাঙ্গুয়ার হাওরে আসা ট্যুরিষ্টদের নিরাপত্তা বিষয়ে শুক্রবার বিকেলে থানা প্রাঙ্গনে এক মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব জানান।

ডিআইজি সিলেট রেঞ্জ, পুলিশ সুপার সুনামগঞ্জ ও ট্যুরিষ্ট পুলিশ সিলেটের আয়োজনে এই মতবিনিময় সভায় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, অতিরিক্ত ডিআইজি মো. নজরুল ইসলাম, সিলেট জেলা পুলিশের (বিশেষ শাখার) অতিরিক্ত পুলিশ সুপার সুজ্ঞান চাকমা, ট্যুরিষ্ট পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার মো, হাফিজুর রহমান, ডিআইজির ষ্টাফ অফিসার সিনিয়র সহকারি পুলিশ সুপার মো. সুমন মিয়া, সুনামগঞ্জের সিনিয়র সহকারি পুলিশ সুপার তাপস রঞ্জন পাল, তাহিরপুর থানার ওসি নন্দন কান্তি ধর।

শুক্রবার সকালে ডিআইজি মিজান সিলেট, সুনামগঞ্জ ও তাহিরপুর উপজেলায় কর্মরত প্রিন্ট, অনলাইন নিউজপোর্টাল ও ইলেট্রনিক্স মিডিয়ার গণমাধ্যমকর্মীদের টাঙ্গুয়ার হাওরের জীব-বৈচিত্র পরিদর্শনে নিয়ে যাওয়া হয়।

এই সংবাদটি 2 বার পঠিত হয়েছে

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com