শনিবার, ২০ জুলা ২০১৯ ০২:০৭ ঘণ্টা

তরুণীর সাথে যিনার ভিডিও যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেয়ার চেষ্টার অভিযোগ, ছাত্রলীগ নেতা গ্রেফতার

Share Button

তরুণীর সাথে যিনার ভিডিও যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেয়ার চেষ্টার অভিযোগ, ছাত্রলীগ নেতা গ্রেফতার

সিলেট রিপোর্ট:
প্রেমিকাকে বিয়ে করার প্রলোভন দেখিয়ে গোপনে অন্তরঙ্গ মুহুর্তের গোপন ভিডিও তা সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেয়ার চেষ্টার অভিযোগে এক যুবককে গ্রেফতার করেছে সিলেট কতোয়ালী মডেল থানা পুলিশ। এ ঘটনায় শাহী ঈদগাহ এলাকার ভুক্তভোগী এক তরুণী বাদী হয়ে সিলেট কতোয়ালী মডেল থানায় একটি অভিযোগ দাখিল করেছেন।

অভিযোগের ভিত্তিতে সিলেট কতোয়ালী থানা পুলিশ বিষয়টি নিয়ে তদন্ত করে এসি ইসমাইল মিয়া ও ওসি সেলিম মিয়ার সহযোগিতায় এএসআই মো. ইসমাইল হোসেন নেতৃত্বে মোবাইল ট্র্যাকিংয়ের মাধ্যমে একদল পুলিশ শুক্রবার দুপুর ১টায় নগরীর সুরমা পয়েন্ট থেকে প্রমাণসহ ছাতক উপজেলার চিছরাওলী বড়াইয়া বাজার গ্রামের মাহমুদুর রহমানের ছেলে তৌহিদুর রহমান এহিয়া নামক ঐ লম্পটকে গ্রেফতার করে। গ্রেফতার এহিয়া সিলেট মহানগর ছাত্রলীগের সাবেক সদস্য ও নগরীর আম্বরখানা এলাকার একটি গ্রুপের সক্রিয় সদস্য।

ভিক্টিমেরর অভিযোগ সুত্রে জানা যায়- ভিক্টিম তরুণী সিলেট লিডিং ইউনিভার্সিটির ছাত্রী। প্রায় ৫ থেকে ৬ মাস পূর্বে তাওহিদুর রহমান এহিয়ার সাথে ফেসবুকে পরিচয় হয় ভিক্টিমের। এরপর তাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে উঠে। এক পর্যায়ে সে তরুণীকে বিয়ের প্রলোভন দেখিয়ে (যিনা-ব্যভিচার করে) শারীরিক সম্পর্কে জড়াতে বাধ্য করে এবং অন্তরঙ্গ মুহূর্তের ছবি ও ভিডিও ধারণ করে। পরে সে বিয়ে করতে অস্বীকৃতি জানালে তরুণী তার সাথে যোগাযোগ বন্ধ করে দিলে সে ভিডিও চিত্র তরুণীর পরিবারের লোকজন ও যোগাযোগ মাধ্যমেও ছড়িয়ে দেওয়ার হুমকি দেয়।

এই সংবাদটি 1,056 বার পড়া হয়েছে

WP2FB Auto Publish Powered By : XYZScripts.com