মোহনগঞ্জ রেলওয়ে স্টেশনের রাজস্ব আয় বৃদ্ধি

প্রকাশিত: ৮:৪৩ অপরাহ্ণ, জুলাই ২১, ২০১৯

সিলেট রিপোর্ট:
গত অর্থ বছরে (২০১৮-১৯) নেত্রকোনার মোহনগঞ্জ রেলওয়ে স্টেশনের রাজস্ব আয় বেড়ে লক্ষ্যমাত্রা ছাড়িয়ে গেছে বলে জানিয়েছেন স্টেশন মাষ্টার মো. গোলাম রব্বানী।
স্টেশন মাষ্টার গোলাম রব্বানী জানান, গত অর্থ বছরে আমাদের রাজস্ব আয়ের লক্ষ্যমাত্রা ধরা হয়েছিল চার কোটি একচল্লিশ লক্ষ পনের হাজার পাঁচশত সাতাত্তার টাকা। আর রাজস্ব আয় হয়েছে পাঁচ কোটি আটাশ হাজার চারশত ঊনচল্লিশ টাকা। সুতরাং লক্ষ্যমাত্রার চেয়ে আয় বেশি হয়েছে ঊনষাট লক্ষ বার হাজার আটশত বাষট্টি টাকা।

তিনি আরো জানান, মোহনগঞ্জ টু ঢাকা রুটে দুটি আন্তঃ নগর ট্রেন চালু থাকলেও দুটোতেই পর্যাপ্ত বগি না থাকায় যাত্রীদের সীটের অভাবে ভুগান্তি পোহাতে হচ্ছে। হাওর এক্সপ্রেস ও মোহনগঞ্জ এক্সপ্রেস এই দুটো ট্রেনেই বগি বাড়ানো প্রয়োজন। এতে করে যাত্রীদের সীট সংকট অনেকাংশে কমে যাবে।

এছাড়া মোহনগঞ্জবাসীর পক্ষ থেকে বাংলাদেশ সরকারের কাছে আরেকটি আন্তঃনগর ট্রেনেরও দাবী জানান স্টেশন মাষ্টার মো. গোলাম রব্বানী।
এদিকে, মোহনগঞ্জ রেলওয়ে স্টেশনের রাজস্ব আয় বেড়ে লক্ষ্যমাত্রা ছাড়িয়ে যাওয়ায় স্টেশন মাষ্টার মো. গোলাম রব্বানীর আন্তরিক প্রচেষ্টাকে ধন্যবাদ জানিয়েছেন মোহনগঞ্জ উন্নয়ন ফোরামের আহবায়ক ও মোহনগঞ্জ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান প্রতিদ্বন্দ্বি প্রার্থী রুহুল আমীন নগরী।

এই সংবাদটি 355 বার পঠিত হয়েছে

এ সংক্রান্ত আরও সংবাদ

[latest_post][single_page_category_post]

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com