সোমবার, ২২ জুলা ২০১৯ ০৩:০৭ ঘণ্টা

বালাগঞ্জে ‘অজ্ঞান পার্টি’র খপ্পরে পড়ে ইউপি চেয়ারম্যান গুরুতর আহত

Share Button

বালাগঞ্জে ‘অজ্ঞান পার্টি’র খপ্পরে পড়ে ইউপি চেয়ারম্যান গুরুতর আহত

বালাগঞ্জ প্রতিনিধি :: সিলেটের বালাগঞ্জ উপজেলার পূর্ব পৈলনপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. আব্দুল মতিন ‘অজ্ঞান পার্টি’র খপ্পরে পড়ে গুরুতর আহত হয়েছেন।

রোববার (২১ জুলাই) দুপুরে মৌলভীবাজার থেকে বালাগঞ্জে আসার পথে তিনি অজ্ঞান পার্টির কবলে পড়েছেন বলে পারিবারিক সূত্রে জানা গেছে। তাকে রোববার রাত সাড়ে ১১টায় তাকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের আইসিইউ’তে স্থানান্তর করা হয়েছে।

জানা গেছে, ইউপি চেয়ারম্যান মো. আব্দুল মতিন গতকাল রোববার দুপুরে মৌলভীবাজার বাসা থেকে বালাগঞ্জের উদ্দেশ্যে রওয়ানা হন। ধারণা করা হচ্ছে বিকাল ২টা নাগাদ তিনি সিলেট ঢাকা মহাসড়কের শেরপুর থেকে ওসমানীনগর উপজেলার তাজপুরের উদ্দেশ্যে বাসে উঠেন। তাজপুর নেমে তার বালাগঞ্জ যাবার কথা ছিল। ধারণা করা হচ্ছে তাজপুর আসার আগেই তিনি অজ্ঞান পার্টির খপ্পরে পড়েন। সিলেটগামী চলন্ত বাসটি স্থানীয় লালাবাজার এলাকায় পৌঁছার পর বাসের কণ্ট্রাক্টর ভাড়া চাইতে গিয়ে তাকে নিদ্রাচ্ছন্ন দেখতে পান। পরবর্তীতে সিলেট কদমতলী বাসস্টেশনে সকল যাত্রী নামতে শুরু করলে তাকে ডাকা হয়। এ সময় তাকে সংজ্ঞাহীন অবস্থায় উদ্ধার করে বাসে থাকা যাত্রী ও পথচারীদের সহযোগিতায় বিকাল সাড়ে ৩টার দিকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। বাস থেকে উদ্ধারকালে তার সঙ্গে থাকা ২টি মোবাইলসহ টাকা পয়সা পাওয়া যায়নি। তার পকেট খালি পাওয়া গেছে বলে সংশ্লিষ্টরা জানিয়েছেন। পরিবারের লোকজন ও উদ্ধারকারী লোকজন ধারণা করছেন, শেরপুর থেকে তাজপুর আসার আগেই পথিমধ্যে তিনি ‘অজ্ঞান পার্টি’র খপ্পরে পড়ে থাকতে পারেন।

সাবেক চেয়ারম্যান আব্দুর রহমান জানিয়েছেন, তার ভাগনা বর্তমান চেয়ারম্যান মো. আব্দুল মতিনের অবস্থা সংকটাপন্ন। বিভিন্ন পরীক্ষা-নিরীক্ষা করা হয়েছে। গতকাল রাত সাড়ে ১১টায় তাকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের ‘আইসিইউ’তে স্থানান্তর করা হয়েছে।

এদিকে গুরুতর অসুস্থ ইউপি চেয়ারম্যান মো. আব্দুল মতিনকে দেখতে গতকাল রোববার সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ছুটে যান বালাগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও বোয়ালজুড় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. আনহার মিয়া, বালাগঞ্জ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সামস উদ্দিন সামস, সিলেট জেলা পরিষদের সদস্য লোকন মিয়া, দেওয়ান বাজার ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নাজমুল আলম, পূর্ব গৌরীপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হিমাংশু রঞ্জন দাস প্রমুখ।

এই সংবাদটি 1,030 বার পড়া হয়েছে

WP2FB Auto Publish Powered By : XYZScripts.com