মাইক্রোবাসে গারো তরুণী ধর্ষণ, আসামি গ্রেপ্তার

প্রকাশিত: ১১:৫৬ পূর্বাহ্ণ, নভেম্বর ১২, ২০১৬

মাইক্রোবাসে গারো তরুণী ধর্ষণ, আসামি গ্রেপ্তার
ডেস্ক রিপোর্ট:  রাজধানীর কুড়িল বিশ্বরোডে মাইক্রোবাসে গারো তরুণীকে গণধর্ষণের ঘটনার মূল আসামিকে গ্রেপ্তার করেছে পুলিশ। তার নাম রুবেল। রাতে রাজধানীর বিমানবন্দর এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। এর আগে ওই ঘটনায় দুইজনকে গ্রেপ্তার করেছিল আইনশৃঙ্খলা বাহিনীটি।

শনিবার সকালে র‌্যাবের পক্ষ থেকে মুঠোফোনে পাঠানো এক ক্ষুদেবার্তায় রুবেলকে গ্রেপ্তারের তথ্য জানানো হয়। কিন্তু বার্তায় রুবেলের পরিচয় জানানো হয়নি। তার সম্পর্কে বিস্তারিত জানাতে সকাল ১১টায় প্রেস ব্রিফিং করা হবে বলে র‌্যাব জানায়।

গত ২১ মে রাতে কুড়িল বিশ্বরোড থেকে অস্ত্র ঠেকিয়ে ওই তরুণীকে মাইক্রোবাসে তুলে নিয়ে পাঁচজন গণধর্ষণ করে। ওই তরুণী বিক্রয়কর্মী হিসেবে কাজ করেন। ঘটনার পর ২২ মে ওই তরুণী বাদী হয়ে ভাটারা থানায় একটি মামলা করে। ২৬ মে ঢাকা ও কুয়াকাটা থেকে আশরাফ ওরফে তুষার ও জাহিদুল ইসলাম ওরফে লাভলু নামে দুই আসামিকে গ্রেপ্তার করে র‌্যাব।

২৩ আগস্ট গ্রেপ্তার দুইজনের বিরুদ্ধে আদালতে অভিযোগপত্র দাখিল করেন র‌্যাব-১ এ কর্মরত সহকারী পুলিশ সুপার (এএসপি) আজমিলা নাসরিন চৌধুরী। অভিযোগপত্রে বলা হয়, চাকরির প্রলোভন দেখিয়ে ফাঁদে ফেলে ওই তরুণীকে মাইক্রোবাসে তুলে নিয়ে ধর্ষণ করে তুষার ও লাভলু। আর এ ঘটনাটি ছিল পূর্ব পরিকল্পিত। পরে ২৮ মে আদালত দুইজনের বিরুদ্ধে ১০ দিন করে রিমান্ড মঞ্জুর করেন।

এই সংবাদটি 167 বার পঠিত হয়েছে

এ সংক্রান্ত আরও সংবাদ

[latest_post][single_page_category_post]

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com