সিলেটবৃহস্পতিবার , ২৫ জুলাই ২০১৯
  1. Breaking News
  2. অন্যান্ন
  3. অপরাধ
  4. অর্থনীতি
  5. আইন-আদালত
  6. আজ-কাল
  7. আন্তর্জাতিক
  8. আমাদের পরিবার
  9. আরও
  10. আলোচিত সংবাদ
  11. ইসলাম
  12. কলাম
  13. কৃতিত্ব
  14. খেলা-ধোলা
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

গুজব ঠেকাতে এসএমপি’র প্রচারণা

Ruhul Amin
জুলাই ২৫, ২০১৯ ১০:৩৯ অপরাহ্ণ
Link Copied!

সিলেট রিপোর্ট :
সিলেট মেট্রোপলিটন পুলিশের উদ্যেগে নগরীর ৬টি থানা এলাকার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে ‘পদ্মা সেতুর জন্য মানুষের মাথা ও রক্ত লাগবে’ এই গুজব সংক্রান্তে সচেতনতামূলক প্রচারনা সভা অনুষ্ঠিত হয়েছে।

অতিরিক্ত পুলিশ কমিশনার পরিতোষ ঘোষ নগরীর অগ্রগামী সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ে উপস্থিত হয়ে শিক্ষক, অভিভাক ও ছাত্র-ছাত্রীদের মধ্যে ’পদ্মা সেতুর জন্য মানুষের মাথা ও রক্ত লাগবে’ এই গুজব সংক্রান্তে সচেতনতামূলক প্রচারনা করেন এবং অতিঃ উপ-পুলিশ কমিশনার (মিডিয়া) মো. জেদান আল মুসা উপশহর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে উপস্থিত হয়ে গুজব সংক্রান্ত প্রচার প্রচারণা করেন।

সিলেট মেট্রোপলিটন পুলিশের দক্ষিণ বিভাগের উপ-পুলিশ কমিশনার ও অতি. উপ-পুলিশ কমিশনারদের নেতৃত্বে স্ব স্ব থানার সহকারী পুলিশ কমিশনার, অফিসার ইনচার্জ ও পুলিশ পরিদর্শকসহ (তদন্ত) থানার অফিসারবৃন্দ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে উপস্থিত হয়ে ‘পদ্মা সেতুর জন্য মানুষের মাথা ও রক্ত লাগবে’ এই গুজব সংক্রান্তে সচেতনতামূলক প্রচার প্রচারনা চালান। এর অংশ হিসেবে দক্ষিণ সুরমা থানা এলাকায়, লালাবাজার দ্বী-পাক্ষিক উচ্চ বিদ্যালয়, প্রগতি উচ্চ বিদ্যালয়, বধিকোণা, মোগলাবাজার থানা এলাকায়, হবিনন্দী সরকারি প্রাথমিক বিদ্যালয়, ইছরাব আলী স্কুল এন্ড কলেজ, পশ্চিমভাগ-১ সরকারি প্রাথমিক বিদ্যালয়, কুচাই মজিদিয়া হাফিজিয়া মাদ্রাসা, শাহপরাণ (রহঃ) থানা এলাকায়, শাহপরাণ (রহঃ) উচ্চ বিদ্যালয়, হাজী মো. শফিক হাই স্কুলে উপস্থিত হয়ে শিক্ষক, অভিভাক ও ছাত্র-ছাত্রীগনের মধ্যে ‘পদ্মা সেতুর জন্য মানুষের মাথা ও রক্ত লাগবে’ এই গুজব সংক্রান্তে সচেতনতামূলক প্রচারনা করা হয়।

অপরদিকে, সিলেট মেট্রোপলিটন পুলিশের (উত্তর) বিভাগের গুজব সংক্রান্তে সচেতনতামূলক প্রচারনা সভা অনুষ্ঠিত হয়। সিলেট মেট্রোপলিটন পুলিশের উত্তর বিভাগের উপ-পুলিশ কমিশনার ও অতিঃ উপ-পুলিশ কমিশনারদের নেতৃত্বে স্ব স্ব থানার সহকারী পুলিশ কমিশনার, অফিসার ইনচার্জ ও পুলিশ পরিদর্শক (তদন্ত) সহ থানার অফিসারবৃন্দ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে উপস্থিত হয়ে “পদ্মা সেতুর জন্য মানুষের মাথা ও রক্ত লাগবে” এই গুজব সংক্রান্তে সচেতনতামূলক প্রচার প্রচারনা চালান।

এর অংশ হিসেবে কোতোয়ালী মডেল থানা এলাকায় ১। সরকারি অগ্রগামী বালিকা উচ্চ বিদ্যালয় ২। কিশোরী মোহন বালিকা উচ্চ বিদ্যালয়, রাজা জিসি উচ্চ বিদ্যালয়, কিশোরী মোহন সরকারি প্রাথমিক বিদ্যালয়, দি এইডেড হাই স্কুল, কাজী জালালউদ্দিন বালিকা উচ্চ বিদ্যালয়, আম্বরখানা দরগা গেট সরকারি প্রাথমিক বিদ্যাল, এয়ারপোর্ট থানা এলাকায়, সাহেব বাজার হাই স্কুল, আম্বরখানা কলোনী সরকারি প্রাথমিক বিদ্যালয়, আম্বরখানা দর্শন দেউরী সরকারি প্রাথমিক বিদ্যালয়, সিলেট সরকারি উচ্চ বিদ্যালয় ও জালালাবাদ থানার, শাহ খুররম (ডিগ্রী) কলেজ, পশ্চিম সদর উচ্চ বিদ্যালয়ে উপস্থিত হয়ে সম্মানিত শিক্ষক, অভিভাক ও ছাত্র-ছাত্রীগনের মধ্যে ‘পদ্মা সেতুর জন্য মানুষের মাথা ও রক্ত লাগবে’ এই গুজব সংক্রান্তে সচেতনতামূলক প্রচারনা করা হয়।

এছাড়া প্রতিটি থানা এলাকায় মাইকিং করে প্রচার প্রচারনা অব্যাহত রয়েছে।