শনিবার, ২৭ জুলা ২০১৯ ১০:০৭ ঘণ্টা

‘উন্নয়নের মহাযাত্রা অব্যাহত রাখতে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে’

Share Button

‘উন্নয়নের মহাযাত্রা অব্যাহত রাখতে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে’

ডেস্ক রিপোর্ট :
পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আব্দুল মোমেন বলেছেন, ‘বাংলাদেশ এখন উন্নয়নের মহাযাত্রা শুরু করেছে। এই ধারা অব্যাহত রাখতে সবাইকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা চান এদেশের মানুষ শান্তিতে বসসাব করুক। তিনি দেশের সকল মানুষের ভাতের অধিকার নিশ্চিত করেছেন। আজ কেউ না খেয়ে থাকে না।’

শনিবার বিকেলে সিলেট যুবলীগের সম্মেলণে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি আরও বলেন, ‘আমাদের একমাত্র লক্ষ এদেশ জাতির পিতার সোনার বাংলা গড়ে উঠুক। এখন পাকিস্থানও চায় বাংলাদেশের মতো আর্দশিক রাষ্ট্র হতে। এইদেশের উন্নয়ন অগ্রযাত্রায় যুবকরা সবসময়ই অবধান রাখছে। আপনারা যুবক, আপনারাই পারবেন।

দীর্ঘ ১৪ বছর পর সিলেট যুবলীগের সম্মেলন অনুষ্ঠিত হচ্ছে। দুপুর আড়াইটা থেকে সম্মেলন শুরু হয়। এর আগে বেলা ১২টা থেকে বিভিন্ন প্রার্থীর অনুসারীরা খন্ড খন্ড মিছিল নিয়ে সম্মেলনস্থল সিলেট রেজিস্ট্রারি মাঠে প্রবেশ করেন।

এসময় তাদের স্লোগানে মুখরিত হয়ে ওঠে সম্মেলন স্থলের চারপাশ। তাদের হাতে ছিল ব্যানার, ফেস্টুন। অনেকের মাথায় ছিল রঙিন ক্যাপ।

সম্মেলনকে কেন্দ্র করে বিভিন্ন প্রার্থীর ব্যানার ও ফেস্টুনে ছেয়ে গেছে রেজিস্টারি মাঠ সংলগ্ন এলাকার চারপাশ। দীর্ঘদিন পর আয়োজিত এ সম্মেলনকে ঘিরে সাজ সাজ রব বিরাজ করছে সিলেটে।

এই সংবাদটি 1,015 বার পড়া হয়েছে

WP2FB Auto Publish Powered By : XYZScripts.com