সোমবার, ২৯ জুলা ২০১৯ ০৩:০৭ ঘণ্টা

গোবিন্দগঞ্জ থেকে সাংবাদিকের মোটরসাইকেল চুরি

Share Button

গোবিন্দগঞ্জ থেকে সাংবাদিকের মোটরসাইকেল চুরি

ছাতক প্রতিনিধি:
ছাতকে এক সাংবাদিকের মোটর সাইকেল চুরির ঘটনা ঘটেছে। রোববার দুপুরে গোবিন্দগঞ্জস্থ রিলেশন টাওয়ারের সামন থেকে সাংবাদিক মোশাহিদ আলীর চকলেট কালারের ১০০ সিসি ডিসকভার মোটর সাইকেলটি চোরেরা চুরি করে নিয়ে যায়। এ ব্যাপারে মোটর সাইকেলের মালিক সাংবাদিক মোশাহিদ আলী ওইদিন ছাতক থানায় একটি জিডি এন্ট্রি করেছেন।
এ ব্যাপারে সাংবাদিক মোশাহিদ আলী জানান, দুপুরে তার ব্যবহৃত চকলেট কালারের ১০০ সিসি ডিসকভার মোটর সাইকেলটি রেখে টাওয়ারের দ্বিতীয় তলায় ডাচ্ বাংলা ব্যাংকে যান এবং সেখান থেকে ৫/৭ মিনিটের মধ্যে নীচে নেমে এসে দেখেন তার মোটর সাইকেলটি যথাস্থানে নেই।
স্থানীয়রা জানান, দিনে-দুপুরে হরহামেশাই ব্যস্ততম এ এলাকা থেকে সংঘবদ্ধ চোরেরা মোটর সাইকেলের তালা ভেঙ্গে চুরি করে নিয়ে যাচ্ছে। আর এসব চুরি ব্যাংক, বাজার বা মার্কেটের ভেতর-বাহির থেকে সংঘটিত হচ্ছে। কোন কোন মার্কেটের ভেতরে সিসি ক্যামেরা স্থাপিত হলেও মার্কেটের সামনে এসব নেই। যার ফলে চোরেরা নিরাপদে একের পর এক মোটরসাইকেল চুরি করে নিয়ে যাচ্ছে। পুলিশের হাতেও ধরা পড়ছেনা এ সিন্ডিকেটের সদস্যরা। একাধিক ভুক্তভোগীদের অভিযোগ, মোটরসাইকেল চুরির ঘটনায় থানায় ডায়েরি বা মামলা করেও কোনো প্রতিকার হয় না। ফলে দিন দিন এদের উপদ্রব যেনো বেড়েই চলছে।

এই সংবাদটি 1,013 বার পড়া হয়েছে

WP2FB Auto Publish Powered By : XYZScripts.com