নিউইয়র্কে নাবিকও আইটিভির বার্ষিক ক্বেরাত প্রতিযোগিতা অনুষ্ঠিত

প্রকাশিত: ১:১৮ অপরাহ্ণ, নভেম্বর ১২, ২০১৬

নিউইয়র্কে নাবিকও আইটিভির বার্ষিক ক্বেরাত প্রতিযোগিতা অনুষ্ঠিত

নিউইয়ক থেকে-রশীদ আহমদ:  নিউইয়র্কে “নর্থ আমেরিকান বাংলাদেশী ইসলামিক কমিউনিটি” ও আই টিভি ইউএসএ আয়োজিত বার্ষিক কুরআন প্রতিযোগিতা ১১ই নভেম্বর শুক্রবার বাদ জুমআ ওজন পার্কের বায়তুন নূর মসজিদে অনুষ্ঠিত হয়।
অনুষ্ঠানে স্থানীয় বেশ ক’টি দ্বীনি প্রতিষ্ঠান অংশগ্রহণ করে।কুরআন প্রতিযোগীতায় বিচারক মন্ডলীর দায়িত্বে ছিলেন বায়তুন নূর মসজিদ এর ইমাম মাওলানা বেলাল হোসাইন,শাহজালাল একাডেমীর শিক্ষক মুফতী নাসিরুল্লাহ ও বি এম এম সি সির প্রিন্সিপাল মাওলানা রশীদ আহমদ।
কেরাত প্রতিযোগীতায় অংশগ্রহণ কারী প্রতিষ্ঠান গুলো  হলো যথাক্রমে বি এম এম সি সি ইসলামিক স্কুল,বি এম এম সি সি হাফিজিয়া মাদরাসা,শাহজালাল একাডেমী,মসজিদ আল আমান উইকেন্ড স্কুল,বায়তুন নূর উইকেন্ড স্কুল ও আল কুরআন লার্নিং একাডেমী।
৬টি প্রতিষ্ঠানে মোট চব্বিশ জন ছাত্র-ছাত্রী প্রতিযোগীতায় অংশ গ্রহণ করে।অংশ গ্রহণ কারী সবাইকে নাবিক ও আই টিভির পক্ষ থেকে সার্টিফিকেট প্রদান করা হয়।
প্রতিযোগিতা পর্ব শেষে মেহমানের বক্তব্য  রাখেন আনোয়ার হোসাইন।
আই টিভি ইউএসএ’র কর্ণধার জনাব মুহাম্মদ শহীদুল্লাহ ও নাবিক এর পক্ষ জনাব মিসবাহ মাহমুদ বক্তব্য  রাখেন। এছাড়াও বিভিন্ন প্রতিষ্ঠানের শিক্ষক, অভিভাবক সহ প্রায় অর্ধ শতাধিক ছাত্র-ছাত্রী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।অনুষ্ঠানটি আই টিভি ইউএসএ সম্প্রচারিত করবে।
পরিশেষে নাবিক এর পক্ষ থেকে সবাইকে হালকা নাস্তা পরিবেশন করা হয়।
উল্লেখ্য যে,কেরাতের ফাইনাল রাউন্ড আগামী ১৩ ই নভেম্বর রবিবার মসজিদ আল আরাফায়  এবং নাবিক এর বার্ষিক কনভেনশন আগামী ১৯শে নভেম্বর শনিবার ওয়াল্ড ফেয়ার ম্যারিনা  নিউইয়র্কে অনুষ্ঠিত হওয়ার কথা।

এই সংবাদটি 181 বার পঠিত হয়েছে

এ সংক্রান্ত আরও সংবাদ

[latest_post][single_page_category_post]

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com