সিলেটবৃহস্পতিবার , ১ আগস্ট ২০১৯
  1. Breaking News
  2. অন্যান্ন
  3. অপরাধ
  4. অর্থনীতি
  5. আইন-আদালত
  6. আজ-কাল
  7. আন্তর্জাতিক
  8. আমাদের পরিবার
  9. আরও
  10. আলোচিত সংবাদ
  11. ইসলাম
  12. কলাম
  13. কৃতিত্ব
  14. খেলা-ধোলা
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

কুলাউড়ায় বলৎকারের পর শিশু শিক্ষার্থী খুন, আটক ৩

Ruhul Amin
আগস্ট ১, ২০১৯ ১০:০০ অপরাহ্ণ
Link Copied!

সিলেট রিপোর্ট :
কুলাউড়ায় দুই কিশোরের হাতে পলাশ শব্দ কর (৮) নামে প্রথম শ্রেণিতে পড়–য়া এক শিশু শিক্ষার্থী খুন হয়েছে।

এ ঘটনার সাথে জড়িত দুই কিশোরসহ ৩ জনকে আটক করেছে কুলাউড়া থানা পুলিশ। নিহত শিশু উপজেলা সদর ইউনিয়নের বালিচিরি গ্রামের পরিমল শব্দ করের পুত্র। সে শংকরপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রথম শ্রেণির ছাত্র।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, শিশু পলাশ বুধবার সকাল ১১ টা থেকে নিখোজ হয়। অনেক খোঁজাখুঁজি করে তাকে না পেয়ে শিশুর বাবা পরিমল ওই দিন বিকেলে কুলাউড়া থানায় একটি সাধারণ ডায়রি (নং-১৪৩৫) দায়ের করেন। নিখোঁজ হওয়ার পরদিন বৃহস্পতিবার সকাল ১০ টার দিকে তার লাশ কালিটি চা-বাগান এলাকায় লাশ পাওয়া যায়। পুলিশ সন্দেহজনকভাবে একই এলাকার মির্জান আলী পুত্র জাহেদ আলীকে (১৫) আটক করে জিজ্ঞাসাবাদ করলে সে পলাশের লাশ কালিটি চা-বাগান এলাকা থেকে বের করে দেয়। এ ঘটনায় পুলিশ অভিযুক্ত জাহেদের পিতা মির্জান আলী (৪৫) ও চাচাতো ভাই চান মিয়ার পুত্র রাহেল আহমদকে (২৬) আটক করেছে।

কুলাউড়া থানা অফিসার ইনচার্জ ইয়াদৌস হাসান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ঘটনার সাথে জড়িত জাহেদ ও রাহেল নিহত পলাশকে চা-বাগান এলাকায় নিয়ে যায়। সেখানে বড় গাছে পাখির বাসা থেকে পাখির বাচ্চা এনে দিতে পলাশকে তারা গাছে তুলে। একপর্যায়ে সে গাছ থেকে নামতে গিয়ে পা ফসকে নিচে পড়ে গিয়ে পা ভেঙে যায়। এসময় শিশুটি জ্ঞান হারিয়ে ফেলে। জাহেদ ও রাহেল ভয়ে শিশুটিকে বাচানোর চেষ্টা না করে গভীর জঙ্গলে নিয়ে শ্বাসরুদ্ধ করে হত্যা করে চলে আসে। লাশ ময়নাতদন্তের জন্য মৌলভীবাজার মর্গে প্রেরণ করা হয়েছে। মামলা প্রস্তুতি চলছে।