সোমবার, ০৫ আগ ২০১৯ ০৯:০৮ ঘণ্টা

অাল হিলালের অভিষেক অনুষ্ঠান সম্পন্ন

Share Button

অাল হিলালের অভিষেক অনুষ্ঠান সম্পন্ন

সিলেট রিপোর্ট:
জামিয়া মাদানিয়া আঙ্গুরা মুহাম্মদপুরের অাল হিলাল ছাত্র সংসদের নবগঠিত কমিটির অভিষেক ও শপথগ্রহণ অনুষ্ঠিত হয়েছে। সোমবার ৫ আগস্ট দারে কাদীম ভবনে আল হিলালের কার্যালয়ে এই অনুষ্ঠান হয়। হাফিজ খালিদ সাইফুল্লাহর তেলাওয়াতের মধ্য দিয়ে শুরু হওয়া অনুষ্ঠান সঞ্চালনা করেন আল হিলাল জিএস আব্দুল কুদ্দুস। পরিচয় পর্ব শেষে নবগঠিত কমিটিকে সংবিধান অনুযায়ী শপথবাক্য পাঠ এবং দায়িত্ব বুঝিয়ে দেন সংসদ-সভাপতি মাওলানা আব্দুল হাফিজ শমশেরনগরী। নবগঠিত কমিটিকে উদ্দেশ্য করে বক্তব্য রাখেন জামিয়ার বার্ষিক মুখপত্র ‘আল হিলাল’ সম্পাদক কবি মাও. সাজিদুর রহমান সাজিদ, সংসদের সহসভাপতি হা. মাও. জসিম উদ্দিন, জামিয়ার তরুণ উসতায হা. মাও. ফরহাদ আহমাদ, আল হিলালের প্রাক্তন জিএস হা. মাও. আব্দুল আহাদ রাহিন। বক্তারা আল হিলালের কর্মসূচি দেখে সন্তুষ প্রকাশ করেন।
বরাবরের মতো আল হিলাল কমিটিকে জামিয়া এবং দেশের জন্য মডেল হতে উপদেশ প্রদান করেন। আল হিলালের সাহিত্য বিভাগের মাধ্যমে বাংলা এবং আরবী সাহিত্যে জামিয়ার ছাত্রদের জোরকদমে এগিয়ে নিতে উৎসাহ প্রদান করেন। প্রতিটি কাজের জবাবদিহিতা রাখার মানসিকতা এবং কর্তৃপক্ষের দিকনির্দেশা মোতাবিক চলার পরামর্শ দেন।
ছাত্রদের মাঝে বহুমুখী প্রতিভা বিস্তারে সংবিধানভিত্তিক একটি ছাত্রসংসদ উপহার দেওয়ায় জামিয়ার মহাপরিচালক আল্লামা শায়খ জিয়া উদ্দিনের কৃতজ্ঞতা প্রকাশ করেন বক্তারা।
এদিকে সভার দ্বিতীয় পর্বে সংবর্ধনা প্রদান করেছে আল হিলাল ছাত্র সংসদ। আল হিলালের সাবেক সহসভাপতি জামিয়ার নন্দিত উসতায মুফতি আবু ইউসুফের বিদায় গ্রহণ উপলক্ষ্যে মানপত্র এবং আল হিলালেরর প্রাক্তন দায়িত্বশীলরা ‘আল হাইয়াতুল উলয়া লিল জামিয়াতিল কওমিয়্যা’র অধীনে তাকমীল ফিল হাদীস (মাস্টার্স) পরীক্ষায় সারাদেশে মেধা তালিকা অর্জনকারী ছাত্র মাও. নূরুল্লাহ, হা. মাও. জামিল আহমদ, মাও. মাসরুর আহমদ, মাও. হাসান আল মাহমুদ নাহিয়ানকে সম্মাননা স্মারক প্রদান করেছে ছাত্রসংসদ।

এই সংবাদটি 1,028 বার পড়া হয়েছে

WP2FB Auto Publish Powered By : XYZScripts.com