মঙ্গলবার, ০৬ আগ ২০১৯ ০৭:০৮ ঘণ্টা

ডেঙ্গু এখনও নিয়ন্ত্রণের বাইরে: ওবায়দুল কাদের

Share Button

ডেঙ্গু এখনও নিয়ন্ত্রণের বাইরে: ওবায়দুল কাদের

ডেঙ্গু এখনও নিয়ন্ত্রণের বাইরে বলে জানিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। তিনি বলেন, মুখে যতই নিয়ন্ত্রণের কথা বলি না কেন, ডেঙ্গু পরিস্থিতি এখনও নিয়ন্ত্রণে আসেনি। বহু মানুষ নতুন করে আক্রান্ত হচ্ছে। অনেকের মৃত্যু হয়েছে। তাই নামমাত্র কর্মসূচি পালন করা যাবে না। তাতে কোনো লাভ হবে না।’

আজ মঙ্গলবার (৬ আগস্ট) বঙ্গবন্ধু এভিনিউয়ে দলীয় কার্যালয়ে জরুরি বৈঠক শেষে তিনি এসব কথা বলেন। ডেঙ্গু পরিস্থিতি নিয়ন্ত্রণে না আসায় কাউন্সিলর ও নেতাকর্মীদের প্রতিটি ওয়ার্ডে গিয়ে পরিচ্ছন্নতা কার্যক্রম চালানোর নির্দেশ দেন ওবায়দুল কাদের। তিনি বলেন, ‌মুখে যতই নিয়ন্ত্রণের কথা বলি না কেন, ডেঙ্গু পরিস্থিতি এখনও নিয়ন্ত্রণে আসেনি। বহু মানুষ নতুন করে আক্রান্ত হচ্ছে। অনেকের মৃত্যু হয়েছে। তাই নামমাত্র কর্মসূচি পালন করা যাবে না। তাতে কোনো লাভ হবে না।’ মশা নিধনের নামে ক্যামেরার সামনে নেতাদের শুধু ফটোসেশন না করতে সতর্ক করেন তিনি।

বিএনপিকে উদ্দেশ্য করে মন্ত্রী বলেন, তাঁরা শুধু সমালোচনা করতে জানেন। কাজের বেলায় নেই। মিডিয়া না থাকলে বিএনপি যে একটি রাজনৈতিক দল- তা খুঁজেও পাওয়া যেত না। এ সময় নিখোঁজ সাংবাদিক মুশফিকুর রহমানের উদ্ধারের ঘটনায় সন্তোষ প্রকাশ করেন মন্ত্রী।

এই সংবাদটি 1,007 বার পড়া হয়েছে

WP2FB Auto Publish Powered By : XYZScripts.com