বুধবার, ০৭ আগ ২০১৯ ১১:০৮ ঘণ্টা

ছাতকে নারী ও কিশোরের লাশ উদ্ধার

Share Button

ছাতকে নারী ও কিশোরের লাশ উদ্ধার

ছাতক প্রতিনিধি :: সুনামগঞ্জের ছাতকে পৃথক স্থান থেকে নারী ও কিশোরের লাশ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার সকালে ও সোমবার রাতে পৃথক স্থান থেকে লাশ দুটি উদ্ধার করা হয়।

মঙ্গলবার সকালে উপজেলার দোলারবাজার ইউনিয়নের দোলারবাজার ব্রীজ সংলগ্ন বটেরখাল নদী থেকে ভাসমান অবস্থায় অজ্ঞাতনামা এক মধ্য বয়সী নারীর লাশ উদ্ধার করে পুলিশ।

ভাসমান লাশের খবর পেয়ে ছাতক থানার এসআই আজিজুর রহমান ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে সুনামগঞ্জ মর্গে প্রেরণ করেছেন। উদ্ধারকৃত লাশের কোন নাম-পরিচয় পাওয়া যায়নি।

এদিকে নিখোঁজের ১০দিন পর তারেক আহমদ (১৭) নামের এক কিশোরের কংকালসার লাশ উদ্ধার করেছে পুলিশ। সোমবার রাতে উপজেলার গোবিন্দগঞ্জ-সৈদেরগাঁও ইউনিয়নের সুহিতপুর গ্রামের হাওর থেকে তার লাশ উদ্ধার করা হয়। তারেক দক্ষিন সুনামগঞ্জ উপজেলার ডিগারকান্দি গ্রামের মুজিবুর রহমানের পুত্র ও গোবিন্দগঞ্জ সুহিতপুর গ্রামস্থ সালাম ব্রাদার্স নামের একটি বাড়ির কেয়ারটেকার ছিল।

গত ২৭ জুলাই গোবিন্দগঞ্জ এলাকা থেকে সে নিখোঁজ হয়। এ ঘটনায় ২৮ জুলাই নিখোঁজ তারেকের পিতা মুজিবুর রহমান ছাতক থানায় একটি জিডি(নং- ১২৫৯) করেন। সোমবার রাতে সুহিতপুর গ্রামের হাওরে লাশ দেখে স্থানীয় লোকজন পুলিশে খবর দিলে পুলিশ ঘটনাস্থল থেকে কংকালসার লাশ উদ্ধার করে।

লাশের পাশে থাকা একটি কালো রংয়ের টি-শার্ট ও দাঁতের পাটি দেখে তারেকের বাবা তার ছেলের লাশ সনাক্ত করেছেন। রাতেই ঘটনাস্থল পরিদর্শন করেন সুনামগঞ্জের পুলিশ সুপার বরকত উল্লাহ খান, সহকারী পুলিশ সুপার বিল্লাল হোসেন ঘটনাস্থল পরিদর্শন করেন।

এই সংবাদটি 1,014 বার পড়া হয়েছে

WP2FB Auto Publish Powered By : XYZScripts.com