বিটিসিএলে যত খুশি তত মিনিট কল করা যাবে!

প্রকাশিত: ১০:২৩ অপরাহ্ণ, আগস্ট ৭, ২০১৯

ডেস্ক রিপোর্ট: মাসিক মাত্র ১৫০ টাকায় সরকারি ল্যান্ড ফোন সেবাদাতা সংস্থা বিটিসিএল (বাংলাদেশ টেলিকমিউনিকেশন্স কোম্পানি লিমিটেড) থেকে বিটিসিএলে যত খুশি তত মিনিট কল করা যাবে। টেলিফোনের মাসিক লাইন রেন্ট বাতিল করে ১৫০ টাকা ফ্ল্যাট রেট নির্ধারণ করায় এখন থেকে এই সুবিধা পাওয়া যাবে।

land phone

আজ বুধবার (৭ আগস্ট) সচিবালয়ে ডাক ও টেলিযোগাযোগ মন্ত্রী মোস্তাফা জব্বার সভায় সভাপতিত্বে একটি বৈঠকে এই সিদ্ধান্ত নেয়া হয়।

সভার সিদ্ধান্ত অনুযায়ী, বিটিসিএল থেকে বিটিসিএলে কল করলে এখন থেকে কোনো টাকা কাটা হবে না। তবে অন্য যে কোনো অপারেটরে কল করলে ৫২ পয়সা মিনিট চার্জ করা হবে। আগামী ১৬ আগস্ট থেকে এ সিদ্ধান্ত কার্যকর হবে।

ডাক ও টেলিযোগাযোগ বিভাগ এক বিজ্ঞপ্তিতে জানায়, বিটিসিএল টেলিফোন সেবা আরও জনবান্ধব ও সময়োপযোগী করতে এ সিদ্ধান্ত নেয়া হয়েছে।

উল্লেখ্য, বিটিসিএলের ফোনের বর্তমান মাসিক লাইন রেন্ট ঢাকা, চট্টগ্রাম ও খুলনায় ১৬০ টাকা, অন্য জেলা শহরে ১২০ এবং উপজেলায় ৮০ টাকা ছিল। এছাড়া বর্তমানে বিটিসিএল থেকে বিটিসিএলে কলরেট সকাল ৮টা থেকে রাত ৮টা পর্যন্ত ৩০ পয়সা এবং বাকি সময় ১০ পয়সা এবং অন্য অপারেটরে ৮০ পয়সা চার্জ কাটা হয়।

এই সংবাদটি 3 বার পঠিত হয়েছে

এ সংক্রান্ত আরও সংবাদ

[latest_post][single_page_category_post]

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com