শুক্রবার, ০৯ আগ ২০১৯ ১০:০৮ ঘণ্টা

এসএমপির সভা, ১০ পুলিশ সদস্য পুরস্কৃত

Share Button

এসএমপির সভা, ১০ পুলিশ সদস্য পুরস্কৃত

সিলেট রিপোর্ট: সিলেট মেট্রোপলিটন পুলিশের (এসএমপি) মাসিক কল্যাণ সভা অনুষ্ঠিত হয়েছে। আজ বৃহস্পতিবার এসএমপির পুলিশ লাইনে অনুষ্ঠিত এ সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পুলিশ কমিশনার গোলাম কিবরিয়া বিপিএম।

সভায় স্বেচ্ছায় রক্তদানের জন্য ১০ পুলিশ সদস্যকে পুরস্কৃত করা হয়।

সভায় পুলিশ সদস্যদের কল্যাণ সংক্রান্ত বিষয়ে মতামত গ্রহণ এবং বিভিন্ন দিকনির্দেশনা প্রদান করেন পুলিশ কমিশনার গোলাম কিবরিয়া বিপিএম । তিনি ডেঙ্গু সংক্রান্ত বিষয়ে সচেতন থাকার পরামর্শ প্রদান করেন। কল্যাণ সভায় এসএমপির কর্মকর্তা ও সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

এদিকে, দুপুর ১২টায় নগরীর নাইওরপুলস্থ এসএমপি’র কার্যালয়ে মাসিক অপরাধ সভা অনুষ্ঠিত হয়। পুলিশ কমিশনার গোলাম কিবরিয়ার সভাপতিত্বে সভায় এসএমপি’র অতিরিক্ত পুলিশ কমিশনার পরিতোষ ঘোষসহ সকল উপ-পুলিশ কমিশনার, অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার, সহকারী পুলিশ কমিশনার এবং সকল থানার অফিসার ইনচার্জগণ উপস্থিত ছিলেন।

এছাড়াও র‌্যাব-৯ এর প্রতিনিধি, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর এর প্রতিনিধি, হাইওয়ে পুলিশের প্রতিনিধি, পিবিআই সিলেট এর প্রতিনিধি ও সি.আই.ডি সিলেট এর প্রতিনিধিরাও সভায় উপস্থিত ছিলেন।

সভায় সকল থানার অফিসার ইনচার্জগণ তাদের থানা এলকার আইন-শৃঙ্খলা পরিস্থিতি তুলে ধরেন। এ সময় পশুবাহী গাড়িতে যাতে কেউ চাঁদাবাজি করতে না পারে এবং কোরবানীর পশুর কিনতে আসা লোকজন যাতে ছিনতাইয়ের শিকার না হয় সেটা নিশ্চিত করার জন্য সকল অফিসারদের নির্দেশ প্রদান করেন পুলিশ কমিশনার। সভায় জুলাই মাসে ভালো কাজের জন্য কয়েকজন পুলিশ সদস্যকে পুরস্কৃত করা হয়।

এই সংবাদটি 1,006 বার পড়া হয়েছে

WP2FB Auto Publish Powered By : XYZScripts.com