বৃহস্পতিবার, ১৫ আগ ২০১৯ ০৯:০৮ ঘণ্টা

আ ন ম শফিকের মৃত্যুতে মিসবাহ সিরাজের শোক

Share Button

আ ন ম শফিকের মৃত্যুতে মিসবাহ সিরাজের শোক

সিলেট রিপোর্টঃ
আওয়ামী লীগের জাতীয় পরিষদ সদস্য , সিলেট জেলা আওয়ামী লীগের দীর্ঘদিনের সাধারণ সম্পাদক ও সভাপতি , বর্ষীয়ান রাজনীতিবিদ আ ন ম শফিকুল হকের মৃত্যুতে গভীর শোক ও সমবেদনা প্রকাশ করেছেন দলের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক এডভোকেট মিসবাহ উদ্দিন সিরাজ ।
এক শোক বার্তায় মিসবাহ উদ্দিন সিরাজ বলেন , সিলেটের রাজনীতিতে আ ন ম শফিক ছিলেন এক আলোকবর্তিকা । একজন নিরহংকারী, সৎ ও নির্লোভ রাজনীতিবিদ হিসেবে সকল দল ও মতের লোকজনের কাছে তাঁর গ্রহনযোগ্যতা ছিল। সিলেটের সকল আন্দোলন সংগ্রামে তাঁর অবদান অবিস্মরণীয় হয়ে থাকবে।
বিশেষ করে ১৯৭৫ এর ১৫ আগস্টের পর সিলেটে আওয়ামী লীগকে সংগঠিত ও পুনর্গঠন করতে তিনি রাতদিন অক্লান্ত পরিশ্রম করেন। ১৯৮৬ সালে তিনি সিলেট জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হন – ১৬ বছর নিজ যোগ্যতা – মেধায় এই দায়িত্ব পালন করেন। এরপর এক দশকেরও বেশি সময় জেলা আওয়ামী লীগের সভাপতির দায়িত্ব পালন করেন। তিনি শিক্ষকতার মধ্য দিয়ে কর্ম জীবন শুরু করলেও সারাটা জীবন রাজনীতির মধ্যেই কাটিয়ে দেন। তাঁর কাছ থেকে আমরা রাজনীতি শিখেছি। তিনি ছিলেন রাজনীত শিক্ষক ।
সিলেট আওয়ামী লীগের জন্য তাঁর অবদান কখনো ভুলা যাবেনা। তাঁর মৃত্যুতে আওয়ামী লীগ তথা সিলেটবাসীর যে ক্ষতি হয়েছে ত পুরন হবার নয় ।
মিসবাহ উদ্দিন সিরাজ মরহুম আ ন ম শফিকের রুহের মাগফেরাত কামনা করেন এবং শোকাহত পরিবারবর্গের প্রতি গভীর সমবেদনা প্রকাশ করেন ।

এই সংবাদটি 1,006 বার পড়া হয়েছে

WP2FB Auto Publish Powered By : XYZScripts.com