সিলেটশনিবার , ১৭ আগস্ট ২০১৯
  1. Breaking News
  2. অন্যান্ন
  3. অপরাধ
  4. অর্থনীতি
  5. আইন-আদালত
  6. আজ-কাল
  7. আন্তর্জাতিক
  8. আমাদের পরিবার
  9. আরও
  10. আলোচিত সংবাদ
  11. ইসলাম
  12. কলাম
  13. কৃতিত্ব
  14. খেলা-ধোলা
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

বালুচর থেকে অটোরিক্সা চালকের বস্তাবন্দি লাশ উদ্ধার

Ruhul Amin
আগস্ট ১৭, ২০১৯ ৪:০৯ অপরাহ্ণ
Link Copied!

সিলেট রিপোর্ট :
নিখোঁজ হওয়ার এক দিন পর নাঈম আহমদ (১৫) নামের এক অটোরিক্সা চালকের বস্তাবন্দি লাশ উদ্ধার করা হয়েছে। শুক্রবার বিকেলে নগরীর বালুচর লালটিলা এলাকা থেকে লাশটি উদ্ধার করা হয়। এ ঘটনায় রুকন ও পারভেজ নামে দুজনকে আটক করেছে; তারা নাইমকে শ্বাসরুদ্ধ করে হত্যার কথা শিকারও করেছে।

নিহত নাইম বালুচর সোনা মিয়ার কলনীর ভাড়াটে আব্বাস আহমদের ছেলে। আর আটক রুকন (২১) শাহী ঈদগাহের হাজারীবাগের আব্দুর মুমিনের ছেলে এবং পারভেজ (২০) একই এলাকার আব্দুর করিম পিয়ারের ছেলে।

নগরীর শাহী ঈদগাহ এলাকায় বেশ কিছুদিন ধরে ব্যাটারি চালিত অটোরিকশা চালিয়ে আসছিল নাঈম। তবে গত বৃহস্পতিবার থেকে সে নিখোঁজ ছিল। এ ঘটনায় তার পরিবার বিমানবন্দর থানায় একটি সাধারণ ডায়েরি করেন। ওই ডায়েরির প্রেক্ষিতে পুলিশ তার দুই বন্ধুকে আটক করে জিজ্ঞাসাবাদ করলে তারা নাইমকে হত্যার কথা শিকার করেন।

পরে তাদের দেয়া তথ্যের ভিত্তিতে লালটিলা এলাকা থেকে বস্তাবন্দি লাশটি উদ্ধার করা হয় বলে জানান মহানগর পুলিশের বিমানবন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এস এম শাহাদাত হোসেন। তিনি আরও বলেন, ‘অটোরিকশাটি চুরি করে নিয়ে যাওয়ার সময় নাইম দেখে ফেললে তারা তার গলায় গামছা পেচিয়ে শ্বাসরুদ্ধ করে হত্যা করে বলে স্বীকার করেছে। মরদেহ উদ্ধারের পর ময়না তদন্তের জন্য ওসমানী মেডিকেল কলেজ হাসপালের মর্গে পাঠানো হয়েছে। তবে অটোরিকশাটি এখনও উদ্ধার করা সম্ভব হয়নি।’