সিলেটসোমবার , ১৯ আগস্ট ২০১৯
  1. Breaking News
  2. অন্যান্ন
  3. অপরাধ
  4. অর্থনীতি
  5. আইন-আদালত
  6. আজ-কাল
  7. আন্তর্জাতিক
  8. আমাদের পরিবার
  9. আরও
  10. আলোচিত সংবাদ
  11. ইসলাম
  12. কলাম
  13. কৃতিত্ব
  14. খেলা-ধোলা
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

জাতীয় শোক দিবস উপলক্ষে সিসিকের মিলাদ ও দোয়া মাহফিল

Ruhul Amin
আগস্ট ১৯, ২০১৯ ২:৩৪ অপরাহ্ণ
Link Copied!

সিলেট রিপোর্ট:বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৪তম শাহাদাৎবার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে সিলেট সিটি কর্পোরেশনের উদ্যোগে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

রবিবার (১৮ই আগস্ট) বেলা ২টায় নগর ভবন প্রঙ্গণে এ মিলাদ ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়। সিসিকের কাউন্সিলর ও মিলাদ বাস্তবায়ন উপ-কমিটির সভাপতি ইলিয়াছুর রহমান ইলিয়াছের সভাপতিত্বে অনুষ্ঠিত মাহফিলে প্রধান অতিথি ছিলেন সিসিকের প্রধান নির্বাহী কর্মকর্তা বিধায়ক রায় চৌধুরী।

মাহফিলে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সহ তার পরিবারের অন্যান্য সদস্যদের রুহের মাগফেরাত কামনা করে দোয়া পরিচালনা করেন কোর্ট জামে মসজিদের পেশ ইমাম হাফিজ মাওলানা মো. নুরুল কামাল।

মাহফিলে উপস্থিত ছিলেন সিসিকের ওয়ার্র্ড কাউন্সিলর ও প্যানেল মেয়র-১ মোহাম্মদ তৌফিক বক্স লিপন, আজম খান, সিকন্দর আলী, আফতাব হোসেন খান, তাকবির ইসলাম পিন্টু, মোস্তাক আহমদ, ছয়ফুল আমিন বাকের, রকিবুল ইসলাম ঝলক, আব্দুল মুহিত জাবেদ, এসএম সওকত আমীন তৌহিদ, তারেক উদ্দিন তাজ, আবুল কালাম আজাদ লায়েক, মহিলা কাউন্সিলর এ্যাডভোকেট সালমা সুলতানা, রেবেকা বেগম রেনু, সিসিকের প্রধান প্রকৌশলী নুর আজিজুর রহমান, প্রধান স্বাস্থ্য কর্মকর্তা জাহিদুল ইসলাম সুমন, প্রকৌশলী আলী আকবর, রুহুল আমীন, হিসাব কর্মকর্তা আ ন ম মনসুফ, প্রশাসনিক কর্মকর্তা হানিফুর রহমান, লাইসেন্স কর্মকর্তা মো. জাহাঙ্গির সহ সিসিকের অন্যান্য কর্মকর্তা-কর্মচারীরা।

মিলাদ মাহফিল ও দোয়া শেষে সবার মাঝে শিরনি বিতরণ করা হয়।