মঙ্গলবার, ২০ আগ ২০১৯ ০৫:০৮ ঘণ্টা

আ.ন.ম শফিকের মৃত্যুতে এনামুল হক মামুনের শোক

Share Button

আ.ন.ম শফিকের মৃত্যুতে এনামুল হক মামুনের শোক


সিলেটরিপোর্টঃ
বাংলাদেশ আওয়ামীলীগ জাতীয় পরিষদের সদস্য, সিলেট জেলা আওয়ামীলীগের সাবেক সভাপতি ও সাধারণ সম্পাদক, কেন্দ্রীয় মুসলিম সাহিত্য সংসদের সভাপতি আবু নসর মোহাম্মদ শফিকুল হক -এর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন ইসলামী ঐক্যজোট সিলেট জেলার যুগ্ম-সাধারণ সম্পাদক ও মিডিয়া ব্যক্তিত্ব আ.ক.ম এনামুল হক মামুন।

গতকাল সংবাদমাধ্যমে পাঠানো এক শোকবার্তায় তিনি বলেন- সিলেটের রাজনীতিতে আ.ন.ম শফিকুল হক ছিলেন এক আলোকবর্তিকা। একজন নিরহংকারী, সৎ, নির্লোভ ও স্বচ্ছ রাজনীতিবিদ হিসেবে সকলের কাছে তাঁর গ্রহনযোগ্যতা ছিলো। তিনি বলেন- স্থানীয় রাজনীতিতে ক্ষমতার কেন্দ্রবিন্দুতে থেকেও ক্ষমতার প্রতি নির্মোহতার অসাধারণ গুণটি ছিলো সদ্য প্রয়াত এই রাজনৈতিক মনিষীর। এখনকার রাজনীতিবিদদের মধ্যে এই গুণটির বড়ই অভাব।

ইসলামী ঐক্যজোট নেতা আরো বলেন- তিলে তিলে গড়ে ওঠা অাপাদমস্তক রাজনীতিবিদ আ.ন.ম শফিকুল হক আর সিলেটের পিচঢালা রাজপথ যেনো এক ও অবিচ্ছেদ্য নাম। তিনি দলীয় নেতাকর্মীর জন্য যেমন ছিলেন ভালোলাগা আর ভালোবাসার তীর্থস্হান, রথি-মহারথি গড়ার কারিগর, অক্ষয়ী দুর্গ কিংবা হৃদয়ের শাহানশাহ, তেমনি ছিলেন আমাদের পরম শ্রদ্ধা, আস্থা, বিশ্বাস আর ভালোবাসার জ্ঞানগম্ভীর এক মোহন ঠিকানা।

এনামুল হক মামুন বলেন- বহুগুণের অধিকারী বর্ষীয়ান এই জননেতার মৃত্যুতে বাংলাদেশ আওয়ামীলীগ হারিয়েছে তৃণমূলের রাজনীতিতে নেতাকর্মী সৃষ্টিকারী এক মহান শিক্ষককে আর সিলেটবাসী হারিয়েছেন এক বিশ্বস্ত অভিভাবককে। তাঁর শরীর জুড়ে জীবনভর আওয়ামী রক্তকণিকা প্রবাহমান থাকলেও, নীতি, নৈতিকতা কিংবা স্বচ্ছতার প্রশ্নে আমরাও ছিলাম তাঁর নিখাদ ভক্ত। তাঁর মৃত্যুতে বিশ্বনাথ তথা সিলেটবাসীর যে ক্ষতি হয়েছে, তা কোনদিন পুরন হবার নয়।

শোকবার্তায় তিনি আ.ন.ম শফিকুল হকের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেন এবং তাঁর শোকসন্তপ্ত পরিবার-পরিজন, অাত্মীয়-অনাত্মীয়, বন্ধু-বান্ধব, দলীয় নেতাকর্মী, শুভাকাঙ্ক্ষী ও শুভানুধ্যায়ীদের প্রতি গভীর সমবেদনা জানান।

এই সংবাদটি 1,013 বার পড়া হয়েছে

WP2FB Auto Publish Powered By : XYZScripts.com