কোম্পানীগঞ্জে সড়ক ও কলেজের জায়গা পরির্দশন করেন এমপি ইমরান

প্রকাশিত: ৭:৪১ অপরাহ্ণ, নভেম্বর ১৩, ২০১৬

কোম্পানীগঞ্জে সড়ক ও কলেজের জায়গা পরির্দশন করেন এমপি ইমরান

কোম্পানীগঞ্জ প্রতিনিধি: ডাক, টেলিযোগাযোগ ও তথ্য-প্রযুক্তি মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও সিলেট-৪ আসনের সংসদ সদস্য ইমরান আহমদ বলেছেন- “জনগণের দুর্ভোগ লাঘবের জন্য আম্বরখানা-ভোলাগঞ্জ মহাসড়কের কাজে গুণগতমান বজায় রেখে দ্রুত সম্পাদন করতে হবে। সংশ্লিষ্ট ঠিকাদারী প্রতিষ্ঠানকে আরো আন্তরিক হয়ে জনগণের চাওয়া-পাওয়ার প্রতি গুরুত্ব দিতে হবে।”
তিনি সংশ্লিষ্ট ঠিকাদারী প্রতিষ্ঠানকে নির্দেশ দেন- আগামী সপ্তাহ থেকে ওই সড়কের কোম্পানীগঞ্জ এলাকা থেকে কাজ শুরু করার জন্য।
শনিবার (১২ নভেম্বর) পরিদর্শনকালে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন- ঠিকাদারী প্রতিষ্ঠানের প্রজেক্ট ম্যানেজার আতাউর রহমান, সিলেট জেলা আওয়ামী লীগের প্রচার সম্পাদক অ্যাডভোকেট মাহফুজুর রহমান, গোয়াইনঘাট বিশ্ববিদ্যালয় কলেজের অধ্যক্ষ ফজলুল হক, সিলেট জেলা আওয়ামী লীগের সদস্য অ্যাডভোকেট আজমল আলী, কোম্পানীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক জয়নাল আবেদীন, এমপি ইমরান আহমদের একান্ত সহকারী মো. সাইফুল ইসলাম, সিলেট জেলা ছাত্রলীগ নেতা এম. সুহেল আহমদ, আওয়ামী লীগ নেতা রনজিত দেবনাথ, সফাত উল্লাহ,  ইকবাল হোসেন প্রমুখ।
এছাড়া সংসদ সদস্য ইমরান আহমদ  কোম্পানীগঞ্জে প্রস্তাবিত টেকনিকেল কলেজ এর জায়গা পরির্দশন করেন।15046437_1005793296216880_1580930628_n

এই সংবাদটি 112 বার পঠিত হয়েছে

এ সংক্রান্ত আরও সংবাদ

[latest_post][single_page_category_post]

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com