সিলেটরবিবার , ১৩ নভেম্বর ২০১৬
  1. Breaking News
  2. অন্যান্ন
  3. অপরাধ
  4. অর্থনীতি
  5. আইন-আদালত
  6. আজ-কাল
  7. আন্তর্জাতিক
  8. আমাদের পরিবার
  9. আরও
  10. আলোচিত সংবাদ
  11. ইসলাম
  12. কলাম
  13. কৃতিত্ব
  14. খেলা-ধোলা
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

সিলেটে ছিনতাই হওয়া ৭০ লাখ টাকা উদ্ধার, ২ জন আটক

Ruhul Amin
নভেম্বর ১৩, ২০১৬ ৮:৪৮ অপরাহ্ণ
Link Copied!

সিলেট রিপোর্ট:
সিলেট নগরীর কাজীটুলা এলাকা থেকে ইউনিলিভার বাংলাদেশ কোম্পানির ছিনতাই হওয়া ৭০ লাখ ৭০ হাজার টাকা উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় দেশীয় অস্ত্র উদ্ধারসহ ঘটনার সাথে জড়িত ২ ব্যক্তিকে আটক করেছে পুলিশ। রবিবার সন্ধ্যায় সিলেট শহরতলীর বালুচর আল ইসলাহ আবাসিক এলাকা থেকে তাদের আটক করা হয়।
আটককৃতরা হল সিলেট মহানগর পুলিশের জালালাবাদ থানাধীন নোয়াগাঁও গ্রামের মাসুক মিয়ার ছেলে আনুর হক ও বিশ্বনাথ উপজেলার লামাকাজি ইউনিয়নের চাঁনপুর গ্রামের মজর আলীর ছেলে কাওসার আহমদ।

সিলেট মহানগর পুলিশের অতিরিক্ত উপ পুলিশ কমিশনার (গণমাধ্যম) রহমত উল­াহ বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, দুপুরে ছিনতাই হওয়া ৭০ লাখ ৭০ হাজার টাকা উদ্ধার হয়েছে। দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় জড়িতদের মধ্যে ২ জনকে আটক করা হয়েছে।

এর আগে রবিবার দুপুর পৌণে ১টার দিকে উত্তর কাজীটুলার কাহের মিয়ার গলিতে ছিনতাইয়ের ঘটনাটি ঘটে।

ইউনিলিভারের সিলেট ডিস্ট্রিবিউটার ইমতিয়াজ রহমান তারেক জানান, আম্বরখানা বড়বাজারের ডিপো অফিস থেকে ২ জন হিসাব রক্ষক একটি প্রাইভেট কার (নং সিলেট খ-১১-০১৬৯) যোগে নগদ ৭০ লাখ টাকা নিয়ে এক্সিম ব্যাংক জিন্দাবাজার শাখায় যাচ্ছিলেন।

তারা উত্তর কাজীটুলার কাহের মিয়ার গলিতে আসার পর ৪ টি মোটর সাইকেল ও ১ টি সিএনজি অটোরিকশা যোগে একদল ছিনতাইকারি গাড়িটির গতিরোধ করে।