শনিবার, ৩১ আগ ২০১৯ ১২:০৮ ঘণ্টা

জাতীয় লেখক পরিষদের বৈঠক অনুষ্ঠিত

Share Button

জাতীয় লেখক পরিষদের  বৈঠক অনুষ্ঠিত

সিলেট রিপোর্টঃ ৩০ আগস্ট’১৯ রোজ শুক্রবার বিকাল ৩ টায় রাজধানীর পুরানা পল্টনে বিশিষ্ট লেখক মুফতি জহির ইবনে মুসলিমের সভাপতিত্বে “জাতীয় লেখক পরিষদ” এর অানুষ্ঠানিক বৈঠক অনুষ্ঠিত হয় ৷ বৈঠকে দেশের বিভিন্ন এলাকায় ছড়িয়ে থাকা ইসলামী ভাবধারার লেখকদের সমন্বিত করার প্রতি গুরুত্বারোপ করা হয়। সাহিত্য-সাংবাদিকতায় নিজেদের কর্মদক্ষতা ও মানউন্নয়নের বিভিন্ন কর্মপন্থা অবলম্বন,নতুন লেখিয়েদের উৎসাহিত ও কর্মসংস্থানের যথাযথ ব্যবস্থা নিয়ে বিশদ আলোচনা হয়।
বৈঠকে আগামী দিনের পথ-পদ্ধতি ও কর্মসূচি সম্পর্কে আলোচনা হয় ৷ শীঘ্রই জাতীয়ভাবে লেখক পরিষদ আত্মপ্রকাশ করবে ৷ এতে বরেণ্য লেখক,আলেম ও গবেষকগণ মেহমান হিসেবে থাকবেন ৷ এ ছাড়া বিভাগীয় ও জেলা পর্যায়ে প্রস্তুতি সভার সিদ্ধান্ত গৃহীত হয়।
সভায় উপস্হিত ছিলেন লেখক ও গবেষক মাও. রুহুল আমিন সাদী,নূরবিডি সম্পাদক সৈয়দ শামসুল হুদা,কলমবন্ধু সম্পাদক আফজাল হুসাইন,মিডিয়া ব্যক্তিত্ব মুফতি ইমরানুল বারী সিরাজী,সবার খবর সম্পাদক আবদুল গাফফার,সিলেট রিপোর্ট সম্পাদক রুহুল আমীন নগরী, পাক্ষিক মুক্ত আওয়াজের সহকারী সম্পাদক মুহাম্মদ আমানুল্লাহ,তাকওয়া টুয়েন্টিফোরের রিপোর্টার মাঈনুদ্দীন ওয়াদুদ, লেখক মুফতি মনিরুজ্জামান মাহমুদী,টাইমস বিডির প্রতিবেদক মুফতি হাফিজুল হক,হাম্মাদ মিডিয়ার পরিচালক মুহিব ইমতিয়াজ,বি. বাড়িয়া কণ্ঠের এম নুরুল্লাহ আল মানসুর,মাসিক ঈষাণ সম্পাদক মুহাম্মদ বিন ওয়াহিদ,লেখক ও শিক্ষক নুর মুহাম্মদ, প্রবচন সম্পাদক কাজী হামদুল্লাহ, হেদায়াতুল্লাহ বিন হাবিব, ইবরাহীম খলীল, আহমদ শফী আশরাফী,গীতিকার আবদুল কাদির হাওলাদার এবং জামাল উদ্দীন প্রমুখ ৷

এই সংবাদটি 1,010 বার পড়া হয়েছে

WP2FB Auto Publish Powered By : XYZScripts.com