মৌলভীবাজারে আ’লীগসহ বিভিন্ন দল থেকে ১০ জনের জমিয়তে যোগদান

প্রকাশিত: ১১:৫৫ পূর্বাহ্ণ, নভেম্বর ১৪, ২০১৬

ইয়াহইয়া,মৌলভীবাজার থেকে,সিলেট রিপোর্ট::ছাত্র জমিয়ত বাংলাদেশ’র কেন্দ্রীয় তথ্য-গবেষনা বিষয়ক সম্পাদক, মৌলভীবাজার জেলা ছাত্র জমিয়তের সহ-সাধারণ সম্পাদক রোড এক্সিডেন্টে নিহত শহিদ মাওঃ আবু সুফিয়ান নিজামসহ অন্য ক্ষতিগ্রস্ত পরিবারকে জেলা ছাত্র জমিয়তের উদ্যোগে বিভিন্ন ব্যক্তি, শাখা সংগঠন ও প্রতিষ্ঠান থেকে কালেকশনকৃত আর্থিক অনুদান অনুষ্ঠানিক ভাবে প্রদান করা হয়েছে। এ উপলক্ষে (রবিবার)বাদ জোহর মৌলভীবাজার শহরস্থ একটি রেষ্টোরেন্টে এক সভা অনুষ্টিত হয়। অনুষ্ঠানে আ’লীগসহ বিভিন্ন দল থেকে অন্তত ১০ জন জমিয়তে যোগদান করেছেন।
শাখা সাধারণ সম্পাদক হাফিয মাওলানা তায়্যিবুর রহমানের সভাপতিত্বে এবং প্রচার সম্পাদক হা-মীম ইয়াহইয়ার সঞ্চালনায় অনুষ্টিত সভায় কুরআনুল কারীম থেকে তিলাওয়াত করেন- ছাত্র জমিয়ত কর্মী হাফিয মুখতার হুসাইন। স্বাগত বক্তব্য পেশ করেন- ছাত্র জমিয়ত বাংলাদেশ মৌলভীবাজার জেলা শাখার সমাজসেবা সম্পাদক হাফিয আব্দুল আজিজ। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- কেন্দ্রীয় জমিয়তের নির্বাহী কমিটির সদস্য ও মৌলভীবাজার জেলা জমিয়তের যুগ্ম আহবায়ক হাফিয মাওলানা জামিল আহমদ আনসারী। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- মৌলভীবাজার জেলা জমিয়তের সাবেক প্রশিক্ষণ সম্পাদক শায়খুল হাদীস মাওলানা খায়রুল ইসলাম। প্রধান বক্তার বক্তব্য রাখেন- ছাত্র জমিয়ত বাংলাদেশ’র কেন্দ্রীয় মুহতারাম সভাপতি আলহাজ্ব মুফতি নাছির উদ্দিন খান। বিশেষ বক্তার বক্তব্য রাখেন- সিলেট বিভাগীয় ছাত্র জমিয়তের সদস্য সচিব ও জেলা সভাপতি মাওঃ সাইফুর রহমান। অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন ও বক্তব্য রাখেন- জামিয়া রাহমানিয়া মৌলভীবাজারের শায়খুল হাদিস শায়েখ আব্দুর রহমান, মৌলভীবাজার পৌর জমিয়তের সাবেক সভাপতি মাওঃ শাহ মাহমুদুর রশীদ, যুব জমিয়ত বাংলাদেশ’র কেন্দ্রীয় সদস্য মাওঃ আব্দুল করীম, মৌলভীবাজার সদর উপজেলা জমিয়তের প্রশিক্ষণ সম্পাদক মাওঃ ওলি আহমদ, মাওঃ তাজাম্মুল ইসলাম, মাওঃ জুবায়ের আহমদ, ছাত্র জমিয়ত জামিয়া রাহমানিয়া মৌলভীবাজারের সহ-সভাপতি মাওঃ মাহফুজুর রহমান, মৌলভীবাজার জেলা ছাত্র জমিয়তের সহ-সাধারণ সম্পাদক গাজি সউদ বিন জামিল, সাহিত্য-সংস্কৃতি বিষয়ক সম্পাদক কারী রায়হান আল মাহমুদ, স্কুল-কলেজ বিষয়ক সম্পাদক মাইদুল ইসলাম প্রমুখ। সভায় মৌলভীবাজার জেলা ছাত্র জমিয়তের উদ্যোগে আবু সুফিয়ান ভাই’র পরিবারের জন্য বিভিন্ন ব্যক্তি, শাখা সংগঠন ও প্রতিষ্ঠান থেকে কালেকশনকৃত ২৩১৫০০/= (দুইলক্ষ একত্রিশ হাজার পাঁচ’শ টাকা) অনুদানের চেক হস্তান্তর করা হয়।
উক্ত অনুষ্ঠানে জমিয়তের আদর্শে উজ্জীবিত হয়ে, রুপষপুরের একঝাক তরুণ ও সুশিল সমাজের প্রতিনিধি আকাবির-আসলাফের রেখে যাওয়া সিয়াসী আমানত জমিয়তে উলামায়ে ইসলাম বাংলাদেশ এবং অংগ সংগঠন- যুব জমিয়ত, ছাত্র জমিয়তে যোগাদান করেন।  কেন্দ্রীয় এবং  স্থানীয় জমিয়ত ও অংগ সংগঠনের নেতৃবৃন্দ তাদেরকে সাদরে বরন করে নেন।
যোগদানকারীগন হলেন:
১- মরহুম আবু সুফিয়ান নিজাম এর বাল্যশিক্ষক, রুপষপুর এলাকার সুশিল সমাজের প্রতিনিধি, ইউপি আওয়ামীলীগের সাবেক সেক্রেটারি মাস্টার নাজমুল ইসলাম।
২- বিগত ইউপি নির্বাচনে রুপষপুর ০৪ নং ওয়ার্ডে মেম্বার পদে প্রতিদন্ধিতাকারী, খেলাফত মজলিস মুন্সিবাজার ইউপি সভাপতি জনাব তাজুল ইসলাম।
৩- আবু সুফিয়ান ভাই’র মামাত ভাই আব্দুল আহাদ লিটন।
৪- তাজুল ইসলাম।
৫- নিফুল ইসলাম।
৬- হুসাইন আহমদ।
৭- আবু সুফিয়ান ভাই’র আহত ভাই তারেকুল ইসলাম কামরান।
৮- সৈয়দ মুহাম্মদ আলী।
৯- মাসুম আহমদ।
১০- জসিম আহমদ।
যোগদানকারীদের মধ্য থেকে সংক্ষিপ্ত অভিব্যক্তি পেশ করেন- মাস্টার নাজমুল ইসলাম ও জনাব তাজুল ইসলাম।পরিশেষে, শহীদ আবু সুফিয়ান রাহ. সহ নিহত আটজনের জন্য বিশেষ মুনাযাত করা হয়।15036736_1671677029790928_2587324970566628206_n

এই সংবাদটি 290 বার পঠিত হয়েছে

এ সংক্রান্ত আরও সংবাদ

[latest_post][single_page_category_post]

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com