মঙ্গলবার, ০৩ সেপ্টে ২০১৯ ১১:০৯ ঘণ্টা

মিন্নি কারামুক্ত

Share Button

মিন্নি কারামুক্ত

ডেস্ক রিপোর্ট
বরগুনার চাঞ্চল্যকর রিফাত শরীফ হত্যা মামলায় তার স্ত্রী আয়শা সিদ্দিকা মিন্নি জামিনে মুক্তি পেয়েছেন। মঙ্গলবার বিকেল সাড়ে ৪টার দিকে বরগুনা জেলা কারাগার থেকে মুক্তি পান তিনি।

কারা ফটক দিয়ে মিন্নিকে নিয়ে বেরিয়ে আসেন তার বাবা মোজাম্মেল হোসেন কিশোর। এসময় মিন্নির সাথে তার পরিবারের সদস্যসহ আইনজীবীরা উপস্থিত ছিলেন।

৪৮দিন কারাভোগ শেষে জামিনে বের হওয়ার পর মিন্নিকে অ্যাম্বুলেন্সযোগে বাসায় নিয়ে যাওয়া হয়।

এর আগে মঙ্গলবার বেলা ১২টার দিকে জামিনের আদেশের কপি বরগুনার আদালতে পৌঁছায়। এ তথ্য নিশ্চিত করেছেন নিম্ন আদালতে মিন্নির আইনজীবী মাহবুবুল বারী আসলাম।

তিনি বলেন, মিন্নিকে দেয়া হাইকোর্টের অন্তবর্তী জামিনের আদেশের স্বাক্ষরিত কপি আজ বেলা ১২টার দিকে বরগুনার চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে এসে পৌঁছেছে। এরপর মিন্নির পক্ষে বিচারক বেলবন্ড গ্রহণ করে কারা কর্তৃপক্ষকে পাঠান। কারা কর্তৃপক্ষ বাকি আনুষ্ঠানিকতা শেষ করে জামিনে মুক্তি দেন।

উল্লেখ্য, গত ১৬ জুলাই সকালে বরগুনার মাইঠা এলাকায় বাবার বাসা থেকে মিন্নিকে জিজ্ঞাসাবাদের জন্য বরগুনার পুলিশ লাইনে নিয়ে যাওয়া হয়। সেখানে জিজ্ঞাসাবাদ শেষে রিফাত হত্যাকাণ্ডে সম্পৃক্ততার প্রাথমিক প্রমাণ পাওয়ায় ওই দিন রাত ৯টার দিকে মিন্নিকে গ্রেফতার দেখায় পুলিশ।

এই সংবাদটি 1,015 বার পড়া হয়েছে

WP2FB Auto Publish Powered By : XYZScripts.com