সিলেটে ২ বৌদ্ধ যুবকের ইসলাম ধর্ম গ্রহণ

প্রকাশিত: ৯:২১ অপরাহ্ণ, সেপ্টেম্বর ৬, ২০১৯

সিলেটে ২ বৌদ্ধ যুবকের ইসলাম ধর্ম গ্রহণ

স্বেচ্ছায় দুই বৌদ্ধ যুবকের ইসলাম গ্রহণ!

 সিলেট রিপোর্টঃ সিলেট জেলার বিশ্বনাথ উপজেলার প্রাণকেন্দ্রে অবস্থিত জামিয়া মাদানিয়া বিশ্বনাথ জামি মসজিদে এসে দুই বৌদ্ধ যুবক স্বেচ্ছায় ইসলাম ধর্ম গ্রহণ করেছেন।
আজ ৬ সেপ্টেম্বর শুক্রবার জুমুআ পূর্ববর্তি বয়ান শেষে তাদেরকে কালিমায়ে শাহাদাত পড়ান জামিয়ার শায়খুল হাদীস ও মসজিদের খতিব মাওলানা ফজলুর রহমান খান বানিয়াচঙ্গী। ইসলাম গ্রহণের পর এই দুই যুবকের নাম রাখা হয়েছে আব্দুর রহমান ও যুবায়ের রহমান। তারা ইসলাম ধর্মের আদর্শেঅনুপ্রাণিত হয়ে ধর্মান্তরিত হতে প্রয়োজনীয়কাগজপত্র প্রদর্শন করে ইসলাম গ্রহণ করেন।

তাদের সাথে এ সময় উপস্থিত ছিলেন তাদের আত্নীয় নও মুসলিম ওমর ফারুক। মুসলমান হওয়ার পর তাদের প্রথম নামাজ ছিলো আজকের জুমুআ।তাদের ঈমান গ্রহণে মসজিদজুড়ে আনন্দঘণ পরিবেশের সৃষ্টি হয়। কানায় কানায় পূর্ণ বিশালয়তন মসজিদের মুসল্লীদের অনেকেই আবেগাপ্লুত হন।

নামাজ শেষে ঈমানী বন্ধনে আসা নতুন দুই ভাইকে বুকে জড়ানোর জান্নাতি পরিবেশ সৃষ্টি মসজিদ আঙ্গিনায়।জামিয়ার প্রিন্সিপাল ও মসজিদের মোতাওয়াল্লী মাওলানা শিব্বীর আহমদ বিশ্বনাথী.তাদের ঈমান গ্রহণে আনন্দিত হয়ে হেদায়াত দাতা মহান আল্লাহর শুকরিয়া জানান। তারা বর্তমানে সুনামগঞ্জের তাহিরপুরে বসবাস করছেন।

এই সংবাদটি 14 বার পঠিত হয়েছে

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com