রবিবার, ০৮ সেপ্টে ২০১৯ ১০:০৯ ঘণ্টা

বরায়া বাটুলগঞ্জ আরাবিয়া ইসলামিয়া মাদরাসায় প্রবাসী কমিউনিটি নেতা ওমর চৌধুরী সংবর্ধিত

Share Button

বরায়া বাটুলগঞ্জ আরাবিয়া ইসলামিয়া মাদরাসায় প্রবাসী কমিউনিটি নেতা ওমর চৌধুরী সংবর্ধিত

সিলেট রিপোর্ট:

সিলেটের গোলাপগঞ্জ উপজেলার বরায়া বাটুলগঞ্জ আরাবিয়া ইসলামিয়া মাদরাসায় যুক্তরাজ্য প্রবাসী বিশিষ্ট কমিউনিটি নেতা ওমর চৌধুরীর সম্মানে এক সংবর্ধনা অনুষ্ঠান ৮ সেপ্টেম্বর রোববার সন্ধ্যায় অনুষ্ঠিত হয়।
বরায়া বাটুলগঞ্জ আরাবিয়া ইসলামিয়া মাদরাসায় মুহতামিম মাওলানা মোঃ লুৎফুর রহমানের সভাপতিত্বে এবং মাওলানা শরীফ আহমদ শাহান ও কায়সান মাহমুদ আকবরী’র যৌথ পরিচালনায় সংবর্ধনা অনুষ্ঠানে সংবর্ধিত অতিথির বক্তব্য রাখেন যুক্তরাজ্য প্রবাসী ওমর চৌধুরী। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন মাদরাসার শিক্ষা সচিব মুফতী মাওলানা আবুল কালাম আজাদ, মাওলানা কামাল উদ্দীন, মাওলানা ইসমাইল হোসেন, মাওলানা হাফিজ ওয়ারিজ উদ্দীন, মাওলানা আরিফুল হক, হাফিজ মঞ্জুর আহমদ, হাফিজ কাজী মাহমুদুর রহমান, জাফর ইকবাল, মওদুদ চৌধুরী প্রমুখ।
সংবর্ধিত অতিথির সম্মানে মানপত্র পাঠ করেন মাওলানা শরীফ আহমদ শাহান। শুরুতে পবিত্র কুরআন থেকে তেলাওয়াত করেন ছাত্র হাফিজ কামরুজ্জামান।
প্রবাসী সংবর্ধনা অনুষ্ঠানে বক্তারা বলেন, শিক্ষাই জাতির মেরুদন্ড। শিক্ষা ছাড়া দেশ ও জাতি অচল। শিক্ষিত জাতিই পারে একটি দেশ উন্নত করতে। কারণ শিক্ষার্থীরাই দেশ ও জাতির কর্ণাধার। তারা আগামী দিনের পথ প্রদর্শক। বক্তারা শিক্ষার্থীদের মনযোগী হওয়ার এবং পাঠদানের ক্ষেত্রে শিক্ষকদেরকে দায়িত্বশীল ও নিবেদিত হওয়ার আহবান জানান।
সংবর্ধনার জবাবে সংবর্ধিত অতিথি ওমর চৌধুরী বলেন, কর্মক্ষেত্রে আমি আমার দায়িত্বকে পবিত্র আমানত হিসেবে দেখে আসছি এবং নিজের ব্যক্তি স্বার্থকে প্রাধান্য না দিয়ে দেশ ও প্রতিষ্ঠানের স্বার্থকে বড় করে দেখেছি। আপনারা আজ আমার প্রতি যে ভালবাসা প্রদর্শন করেছেন তা আমাকে আবেগ আপ্লুত করেছে। তিনি মাদরাসার উন্নয়ন সার্বিক সহযোগিতার আশ্ববাস প্রদান করেন।
পরে সংবর্ধিত অতিথিকে সম্মাননা ক্রেস্ট প্রদান করেন মাদরাসার মুহতামিম সহ শিক্ষকবৃন্দ।

এই সংবাদটি 1,028 বার পড়া হয়েছে

WP2FB Auto Publish Powered By : XYZScripts.com