সিলেটশনিবার , ১৪ সেপ্টেম্বর ২০১৯
  1. Breaking News
  2. অন্যান্ন
  3. অপরাধ
  4. অর্থনীতি
  5. আইন-আদালত
  6. আজ-কাল
  7. আন্তর্জাতিক
  8. আমাদের পরিবার
  9. আরও
  10. আলোচিত সংবাদ
  11. ইসলাম
  12. কলাম
  13. কৃতিত্ব
  14. খেলা-ধোলা
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

গোলাপগঞ্জে বিজয় ছাত্র ও যুব ঐক্য পরিষদের স্থায়ী কার্যালয়ের উদ্বোধন ও মিলাদ অনুষ্ঠিত

Ruhul Amin
সেপ্টেম্বর ১৪, ২০১৯ ২:৪৯ অপরাহ্ণ
Link Copied!

গোলাপগঞ্জে বিজয় ছাত্র ও যুব ঐক্য পরিষদের স্থায়ী কার্যালয়ের উদ্বোধন ও মিলাদ অনুষ্ঠিত
গোলাপগঞ্জের হেতিমগঞ্জে কায়স্থগ্রাম বিজয় ছাত্র যুব ঐক্য পরিষদের স্থায়ী কার্যালয়ের উদ্বোধন ও পবিত্র আশুরা উপলক্ষ্যে হযরত শাহজালাল (রঃ)কায়স্থগ্রাম কেন্দ্রীয় জামে মসজিদে মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়।

শুক্রবার বাদ জুম্মা (১৩ই সেপ্টেম্বর) কায়স্থগ্রামের বিজয় ছাত্র যুব ঐক্য পরিষদ কার্যালয়ে উদ্বোধনী অনুষ্ঠানে মোঃ জিল্লুল ইসলামের সভাপতিত্বে ও সংগঠনের সাধারণ সম্পাদক এম.এ.সামাদ এর সঞ্চালনায় কালামে পাক থেকে তিলাওয়াত করেন সংগঠনের সহ-সাংগঠনিক সম্পাদক ইমাম হোসেন পাবেল। শুভেচ্ছা বক্তব্য রাখেন সংগঠনের সাংগঠনিক সম্পাদক জুনেদ আহমদ রাফি।

উক্ত কার্যালয় উদ্বোধন অনুষ্ঠানে উদ্বোধক হিসেবে উপস্তিত ছিলেন হযরত শাহজালাল (রঃ) কায়স্থগ্রাম কেন্দ্রীয় জামে মসজিদের সাবেক মুতওয়াল্লী বিশিষ্ট মুরব্বী ও ব্যবসায়ী ফখরুল ইসলাম।
এছাড়া বক্তব্য রাখেন সংগঠনের প্রধান উপদেষ্টা ও কেন্দ্রীয় জামে মসজিদের সভাপতি জাহাঙ্গীর কবির মাহমুদ, সংগঠনের উপদেষ্টা ও মসজিদ কমিটির সেক্রেটারী শেখ সাইদুর রহমান দুলাল,উপদেষ্টা বেলায়েত হোসেন বেলাল,উপদেষ্টা ছায়াদুর রহমান সাহেদ,মসজিদ কমিটির কোষাধ্যক্ষ ও সংগঠনের উপদেষ্টা সেলিম আহমদ, গোলাপগঞ্জ পৌর প্রেসক্লাবের দপ্তর সম্পাদক ও এইচ.এম.সেলিম শিশু বিদ্যালয়ের সহকারী শিক্ষক সাংবাদিক হাবিবুর রহমান,সংগঠনের সভাপতি মুশাহিদ আহমদ ইমন,সহ-সভাপতি আব্দুল কাইয়ুম, সহ-সাধারণ সম্পাদক জসিম আহমদ, সিনিয়র সদস্য আব্দুস শহীদ, সংগঠনের সহ-সাংগঠনিক সম্পাদক ইমাম হোসেন পাবেল,দপ্তর সম্পাদক সাইফুল ইসলাম, প্রচার সম্পাদক মাছুম আহমদ, সহ-প্রচার সম্পাদক নিজাম রাজ।

উক্ত উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বিশিষ্ট মুরব্বী আজির উদ্দিন,রফিক মিয়া, মুহিব আলী, আব্দুল হান্নান, মফিক মিয়া,জামাল আহমদ, আবুল কালাম,রেদওয়ান আহমদ, জালাল আহমদ, লিটন আহমদ, বাবুল আহমদ, সদস্য মালেক আহমদ, আলী আজগর,মাসুদ আহমদ,জাবেদ আহমদ, জুবেদ আহমদ, আবু বক্কর,মারজান আহমদ প্রমুখ।

উক্ত উদ্বোধনের পূর্বে মিলাদ ও দোয়া পরিচালনা করেন মসজিদের ইমাম ও খতিব হযরত মাওঃসাইফুর রহমান ও মুয়াজ্জিন হাফিজ ক্বারী ইমরান আহমদ রাহী।