সিলেটসোমবার , ১৬ সেপ্টেম্বর ২০১৯
  1. Breaking News
  2. অন্যান্ন
  3. অপরাধ
  4. অর্থনীতি
  5. আইন-আদালত
  6. আজ-কাল
  7. আন্তর্জাতিক
  8. আমাদের পরিবার
  9. আরও
  10. আলোচিত সংবাদ
  11. ইসলাম
  12. কলাম
  13. কৃতিত্ব
  14. খেলা-ধোলা
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

উন্নয়ন প্রকল্প তৈরি করে জমা দিন, সিলেটের পৌর মেয়রদের পররাষ্ট্রমন্ত্রী

Ruhul Amin
সেপ্টেম্বর ১৬, ২০১৯ ৩:১৭ অপরাহ্ণ
Link Copied!

ডেস্ক রিপোর্ট :
সিলেট বিভাগের পৌর মেয়রদের নিজ নিজ এলাকার উন্নয়ন প্রকল্প তৈরি করে সংশ্লিষ্ট মন্ত্রণালয় ও বিভাগে প্রেরণের পরামর্শ দিয়েছেন পররাষ্ট্রমন্ত্রী ড. এ. কে. আব্দুল মোমেন। রোববার পররাষ্ট্র মন্ত্রণালয়ের সভাকক্ষে সিলেট বিভাগের পৌর মেয়রদের সঙ্গে এক বৈঠকে এ বিভাগের উন্নয়ন প্রকল্প বিষয়ক এক আলোচনা সভায় এ পরামর্শ দেন তিনি।
পররাষ্ট্রমন্ত্রী বলেন, দেশরত্ন শেখ হাসিনার সরকার বাংলাদেশকে ২০৪১ সালের মধ্যে একটি উন্নত দেশে পরিণত করার লক্ষ্যে নিরলসভাবে কাজ করে যাচ্ছে। এ বিষয়ে তিনি সিলেট বিভাগের সকল সংসদ সদস্য, জনপ্রতিনিধি, মেয়রসহ সকলের সার্বিক সহযোগিতা কামনা করেন।
পররাষ্ট্রমন্ত্রী পৌর মেয়রদের উন্নয়ন কার্যক্রমের খোঁজ-খবর নেন এবং চলমান প্রকল্পের অগ্রগতির বিষয়ে জানতে চান। এ সময় মেয়ররা উন্নয়ন প্রকল্প গ্রহণ ও বাস্তবায়নে পররাষ্ট্রমন্ত্রীর সার্বিক সহযোগিতা কামনা করেন।
সভায় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন সিলেটের কানাইঘাটের পৌর মেয়র নিজাম উদ্দিন, বড়লেখার পৌর মেয়র কামরান চৌধুরী, কমলগঞ্জের পৌর মেয়র জুয়েল আহমেদ, বিয়ানী বাজার পৌর মেয়র আব্দুস শুকুর, গোলাপগঞ্জ পৌর মেয়র আমিনুল ইসলাম রাবেল, কুলাউড়া পৌর মেয়র মো. শফি আলম ইউনুছ এবং মৌলভীবাজার জেলার পৌর মেয়র মো. ফজলুর রহমান।