সিলেটের কলেজ ছাত্রী ঐশী কোথায় ?

প্রকাশিত: ১:১৯ অপরাহ্ণ, নভেম্বর ১৫, ২০১৬

সিলেটের কলেজ ছাত্রী ঐশী কোথায় ?
সিলেট রিপোর্ট: সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ের (সিকৃবি) মাৎস্যবিজ্ঞান অনুষদের শেষ বর্ষের ছাত্রী ঐশী হামোম (২৪) গত এক সপ্তাহ যাবত নিখোঁজ রয়েছেন। তিনি বিশ্ববিদ্যালয়টি ছাত্রী হলের আবাসিক ছাত্রী। গত ৭ নভেম্বর নগরীর সুবিদবাজারে টিউশনীতে এসে তিনি আর বিশ্ববিদ্যালয়ে ফিরেননি। সিলেট কৃষি বিশ্ববিদ্যালয় সূত্রে জানাগেছে, সাংস্কৃতিক কর্মকান্ডের জন্য ঐশী ক্যাম্পাসের প্রিয় মুখ। সাতদিন ধরে তাঁর খোঁজ না পেয়ে পরিবারের পক্ষ থেকে শাহপরাণ থানা পুলিশকে অভিযোগ করা হয়েছে। মণিপুরী সম্প্রদায়ের বাসিন্দা ঐশী মৌলভীবাজারের কমলগঞ্জের সনাতন হামোমের মেয়ে। এদিকে ঐশীর বাবা ঐশী নিঁখোজ রয়েছে বলে বিষয়টি ক্যাম্পাসকে অবগত করেছেন। বিশ্ববিদ্যালয়  কর্তৃপক্ষও তার খোঁজ করছেন বলে জানাগেছে।
এদিকে সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ের এক কর্মকর্তা ঐশীর সন্ধান চেয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে দু’টি নাম্বার দিয়েছেন। সেখানে তিনি বলেছেন ঐশীর ব্যাপারে কোন তথ্য থাকলে ০১৭৭৪০৩০৩৬৯ অথবা ০১৭৫৪৮৮৮৬৬০ নাম্বারে যোগাযোগ করা যাবে।
এসময় তিনি উলে­খ করেন, এ ব্যাপারে থানা পুলিশ এবং র‌্যাব তাদের তদন্ত চালিয়ে যাচ্ছে। ধারণা করা হচ্ছে যে, ঐশীকে অপহরণ করা হয়েছে।
এ ব্যাপারে শাহপরাণ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহজালাল মুন্সী বলেন, ঐশীকে অপহরণ করা হয়েছে বলে ধারণা করা হচ্ছে। ব্রজেন সিংহ নামে একজনকে আটক করে এ ঘটনায় জিজ্ঞাসাবাদ চলছে বলেও তিনি জানান। শাহজালাল মুন্সী গণমাধ্যমকে বলেন, ঐশী নিখোঁজ নয়। তাকে অপহরণ করা হয়েছে এটা তারা মোটামুটি নিশ্চিত। তবে মেয়েটিকে কোথায় লুকিয়ে রাখা হয়েছে এটা তারা নিশ্চিত হতে পারছেন না। আটককৃত ব্রজেন সিংহ এ ঘটনার সাথে জড়িত রয়েছেন বলে তিনি জানান।

এই সংবাদটি 162 বার পঠিত হয়েছে

এ সংক্রান্ত আরও সংবাদ

[latest_post][single_page_category_post]

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com