সিলেটবুধবার , ১৮ সেপ্টেম্বর ২০১৯
  1. Breaking News
  2. অন্যান্ন
  3. অপরাধ
  4. অর্থনীতি
  5. আইন-আদালত
  6. আজ-কাল
  7. আন্তর্জাতিক
  8. আমাদের পরিবার
  9. আরও
  10. আলোচিত সংবাদ
  11. ইসলাম
  12. কলাম
  13. কৃতিত্ব
  14. খেলা-ধোলা
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

কানাইঘাটে ট্রাফিক পুলিশের অভিযানে ৫টি গাড়ী আটক

Ruhul Amin
সেপ্টেম্বর ১৮, ২০১৯ ৪:১৪ অপরাহ্ণ
Link Copied!

কানাইঘাট প্রতিনিধি:
সিলেট জেলার বিজ্ঞ পুলিশ সুপার মোহাম্মদ ফরিদ উদ্দিনের নির্দেশে অবৈধ যানবাহন আটক করতে ট্রাফিক-হাইওয়ে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।
সোমবার দিনভর সিলেট জেলা ট্রাফিক পুলিশের টিআই মারিকুল ইসলামের নেতৃত্বে কানাইঘাটে বিভিন্ন সড়কে ফিটনেস বিহীন গাড়ী ও সংবাদপত্র লাগানো অটোরিক্সা আটক করতে অভিযানে নামেন। এ সময় ৫টি ফিটনেস বিহীন অটোরিক্সা আটক করে মামলা দায়ের করেন। ইতিমধ্যে সাংবাদিক সমাজের দাবীর প্রেক্ষিতে সিলেটের বিভিন্ন সড়কে নাম্বার বিহীন অটোরিক্সা সিএনজি গাড়ীতে জরুরী জাতীয় সংবাদপত্র পরিবহন ও সংবাদপত্র সম্বলিত স্টীকার লাগানো গাড়ীগুলো রাস্তায় চলাচল বন্ধের পাশাপাশি কিছু গাড়ী আটক করতে সক্ষম হয়েছে সিলেট জেলা পুলিশ ও মেট্রোপলিটন পুলিশের ট্রাফিক বিভাগ। বিশেষ করে সিলেটের পুলিশ সুপার মোহাম্মদ ফরিদ উদ্দিনের নির্দেশে গত এক সপ্তাহ থেকে জেলা পুলিশের অর্ন্তভুক্ত সকল থানা এলাকা ও সড়কে সংবাদপত্র স্টীকার লাগানো গাড়ী সহ ফিটনেস বিহীন যানবাহন আটক করতে থানা পুলিশের পাশাপাশি ট্রাফিক পুলিশ সকল সড়কে যৌথ অভিযান চালাচ্ছে।
সংবাদপত্র গাড়ীতে লিখে যেসব বাটপার চক্র প্রতারনার মাধ্যমে অটোরিক্সা সিএনজি চালকদের কাছ থেকে ট্রাফিকের পুলিশের নাম ভাঙ্গিয়ে নানাভাবে চাঁদাবাজি করছে সেই চক্রকে ইতিমধ্যে সনাক্ত করতে জেলা ও সিলেট মেট্রোপলিটন ট্রাফিক পুলিশের কর্মকর্তারা সনাক্ত করছেন। যে কোন সময় তাদের আটক করা হতে পারে বলে বিভিন্ন সূত্রে জানা গেছে এবং তাদের আটক করতেও পুলিশি অভিযান চলছে।