বৃহস্পতিবার, ১৯ সেপ্টে ২০১৯ ০৩:০৯ ঘণ্টা

মসজিদের শহর ঢাকাকে সরকার জুয়ার আসরের শহরে পরিণত করেছে : মঈন খান

Share Button

মসজিদের শহর ঢাকাকে সরকার জুয়ার আসরের শহরে পরিণত করেছে : মঈন খান

ডেস্ক রিপোর্ট :
মসজিদের শহর ঢাকাকে সরকার ক্যাসিনো বা জুয়ার আসরের শহরে পরিণত করেছে বলে অভিযোগ করেছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. আব্দুল মইন খান।

আজ বৃহস্পতিবার সকালে এক মানববন্ধনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

ড. আবদুল মঈন খান বলেন, গণতন্ত্রের অতন্দ্র প্রহরী দেশনেত্রী বেগম খালেদা জিয়ার অবিলম্বে মুক্তি দাবি করছি। যিনি সুদীর্ঘ ৩৫ বছর ধরে গণতন্ত্রের লড়াই করছেন। মিথ্যা মামলায় জড়িয়ে সম্পূর্ণ অন্যায়ভাবে কারাগারে বন্দি রাখা হয়েছে।

কারণ তিনি গণতন্ত্রের কথা বলেন। এজন্যই তাকে কারাবন্দী করা হয়েছে। সরকার হয়তো ক্ষমতার লোভে অন্ধ হয়ে নির্বাচন, প্রশাসন ও অর্থনীতি সবকিছু দখল করে রাখছে। কিন্তু ক্ষমতার দম্ভ দিয়ে মানুষের মন জয় করা যায় না। পাকিস্তানীরাও পারেনি। এই সরকারও পারবে না।

বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার মুক্তি দাবিতে ডক্টরস অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ-ড্যাব এ মানববন্ধনের আয়োজন করে।

ড্যাবের সভাপতি অধ্যাপক ডা: হারুন আল রশিদের সভাপতিত্বে ও মহাসচিব অধ্যাপক ডা: আবদুস সালামের পরিচালনায় মানববন্ধনে বক্তব্য রাখেন বিএনপির যুগ্ম মহাসচিব সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল, হাবিব উন নবী খান সোহেল, কেন্দ্রীয় নেতা শামীমুর রহমান শামীম, ড্যাবের কোষাধ্যক্ষ ডা: শাকিল, সহ-সভাপতি ডা: শহিদুল ইসলাম সিরাজ, দফতর সম্পাদক ফখরুজ্জামান ফখরুল, মাসুদ রানা, রংপুর বিভাগের সহ-সাংগঠনিক সম্পাদক ডা: মারুফ হাসান, শহিদুল ইসলাম, ডা: শেখ ফরহাদ, ডা: বদর উদ্দিন, যুগ্ম মহাসচিব ডা: রফিকুল ইসলাম, ডা: একেএম ফরিদ উদ্দিন, ডা: মেহেদী হাসান প্রমুখ।

এই সংবাদটি 1,004 বার পড়া হয়েছে

WP2FB Auto Publish Powered By : XYZScripts.com