ওসমানী নগরে নিহত ইমামের পরিবারের পাশে তা’লীমুদ্দীন ফাউন্ডেশন’

প্রকাশিত: ১:৪১ অপরাহ্ণ, নভেম্বর ১৫, ২০১৬

ওসমানী নগরে নিহত ইমামের পরিবারের পাশে তা’লীমুদ্দীন ফাউন্ডেশন’

সিলেট রিপোর্ট: সিলেটের ওসমানী নগরে মসজিদের হুজরাখানায় দুর্বৃত্তদের হাতে শাহাদতবরণকারী ইমাম মাওলানা আবদুর রহমান মোগলাবাজারী’র পরিবারের পাশে দাড়িয়েছে ‘তা’লীমুদ্দীন ফাউন্ডেশন ‘। সোমবার ফাউন্ডেশনের পক্ষ থেকে নগদ ২০৬০০ টাকা  নিহতরে পরিবারের কাছে পৌঁছে দেয়া হয়েছে।
মরহুমের পিতা আব্দুল বারির নিকট এই অর্থসহায়তা প্রদান করেন আম্বরখানা জামে মসজিদের ২ ইমাম ও খতীব যথাক্রমে হাফিজ মাওলানা মুফতি সালেহ আহমদ ও হাফিজ মাওলানা মুফতি জিয়া রাহমান এবং হযরত শায়খে কৌড়িয়া (র) এর সর্বকনিষ্ট সাহেব যাদা হাফিজ মাওলানা মাসুম আহমদ।
উল্লেখ্যযে,  মাওলানা আব্দুর রহমান’র বাড়ী সিলেটের মোগলাবাজার থানার সোনাপুর গ্রামে। তিনি ৩ সন্তানের জনক। বড় ছেলের বয়স চার বছর, মেয়ের বয়স আড়াই বছর এবং ছোট ছেলের বয়স মাত্র আট মাস।
প্রসঙ্গত, গত ৮ সেপ্টেম্বর ২০১৬ ভোরে সিলেটের ওসমানী নগরের  আন্দারকোনা মসজিদে নামাজ পড়তে গিয়ে ইমামের কক্ষের দরজা খোলা দেখেন। ভেতরে গিয়ে মুসল্লিরা ইমামের ঝুলন্ত লাশ দেখে ওসমানী নগর থানা পুলিশকে খবর দেয়। পুলিশ সকাল সাড়ে নয়টার দিকে লাশ উদ্ধার করে। মাওলানা আব্দুর রহমান (৪৫)উপজেলার দক্ষিণ মোবারকপুর (আন্দারকোণা ) জামে মসজিদের ইমাম ছিলেন। তিনি সিলেটের মোগলাবাজার থানার সোনাপুর গ্রামের আব্দুল বারির ছেলে।

এই সংবাদটি 293 বার পঠিত হয়েছে

এ সংক্রান্ত আরও সংবাদ

[latest_post][single_page_category_post]

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com