মডেল মসজিদের নির্মাণ কাজ বন্ধ করা সেই ছাত্রলীগ নেতাকে শোকজ

প্রকাশিত: ১২:৪৫ অপরাহ্ণ, সেপ্টেম্বর ২৩, ২০১৯

মডেল মসজিদের নির্মাণ কাজ বন্ধ করা সেই ছাত্রলীগ নেতাকে শোকজ

আমিন মুনশি : পঞ্চগড়ের তেঁতুলিয়া উপজেলায় চাঁদা না পেয়ে মডেল মসজিদ নির্মাণ কাজ বন্ধ করা এবং ঠিকাদারসহ ঠিকাদারি প্রতিষ্ঠানের লোকজনকে মারধর ও ভাঙচুর চালানোর ঘটনায় উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক কাজী মাসফিকুর রহমান সাকিবকে কারণ দর্শানোর নোটিশ করেছে জেলা ছাত্রলীগ।-বাংলা ট্রিবিউন

শুক্রবার রাতে পঞ্চগড় জেলা ছাত্রলীগের সভাপতি আক্তারুজ্জামান আকতার ও সাধারণ সম্পাদক মারুফ রায়হান স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এই শোকজ করা হয়। বিজ্ঞপ্তিতে বলা গত ১৯ সেপ্টেম্বর গণমাধ্যমে তেঁতুলিয়া উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক কাজী মাসফিকুর রহমান সাকিবের নামে বেশ কিছু অভিযোগ প্রকাশিত হয়েছে। যা সংগঠনের শৃঙ্খলা ও ভাবমূর্তি ক্ষুণ্ন করেছে। তার বিরুদ্ধে কেন সাংগঠনিক ব্যবস্থা গ্রহণ করা হবে না মর্মে আগামী ৪৮ ঘণ্টার মধ্যে তাকে সরাসরি দলীয় কার্যালয়ে উপস্থিত হয়ে সভাপতি ও সম্পাদকের কাছে কারণ দর্শানোর নির্দেশ দেওয়া হয়েছে।

গত ১৯ ও ২০ সেপ্টেম্বর জাতীয় দৈনিক ও টেলিভিশনে তেঁতুলিয়া উপজেলায় চাঁদা না পেয়ে মডেল মসজিদ নির্মাণ কাজ বন্ধ করা এবং ঠিকাদারসহ ঠিকাদারি প্রতিষ্ঠানের লোকজনকে মারধর ও ভাঙচুর চালানোর অভিযোগে উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক কাজী মাসফিকুর রহমান সাকিবের নামে খবর প্রকাশিত হয়। মসজিদটির নির্মাণ কাজে দায়িত্বপ্রাপ্ত রংপুরের ঠিকাদারি প্রতিষ্ঠান নর্দান টেকনো ট্রেডের কাছে ২০ লাখ টাকা চাঁদা দাবি করেছিলেন বলেও সংবাদে উল্লেখ করা হয়।

উল্লেখ্য, ২০ সেপ্টেম্বর বিকেল থেকে পুলিশি পাহারায় পুনরায় ওই মডেল মসজিদের নির্মাণ কাজ শুরু হয়।

এই সংবাদটি 6 বার পঠিত হয়েছে

এ সংক্রান্ত আরও সংবাদ

[latest_post][single_page_category_post]

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com