সিলেটবুধবার , ২৫ সেপ্টেম্বর ২০১৯
  1. Breaking News
  2. অন্যান্ন
  3. অপরাধ
  4. অর্থনীতি
  5. আইন-আদালত
  6. আজ-কাল
  7. আন্তর্জাতিক
  8. আমাদের পরিবার
  9. আরও
  10. আলোচিত সংবাদ
  11. ইসলাম
  12. কলাম
  13. কৃতিত্ব
  14. খেলা-ধোলা
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

হাসপাতালে অজ্ঞাত ব্যক্তির লাশ, স্বজনদের সন্ধান চায় পুলিশ

Ruhul Amin
সেপ্টেম্বর ২৫, ২০১৯ ১:২০ অপরাহ্ণ
Link Copied!

সিলেট রিপোর্ট:
সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পড়ে আছে অজ্ঞাত এক পুরুষের মরদেহ। মরদেহের পরিচয় সনাক্ত করতে স্বজনদের খোঁজ করছে পুলিশ।
সিলেট কোতোয়ালী থানার এস. আই. শেখ মো. মিজানুর রহমান জানান, ২২ সেপ্টেম্বর অজ্ঞাত ঐ ব্যক্তি যার আনুমানিক বয়স ৬০ ওসমানী শিশু পার্কের সামনে রিক্সা থেকে পড়ে যান। পরে ইমন নামের এক ব্যক্তি তাকে সিলেট এম. এ. জি. ওসমানী হাসপাতালে ভর্তি করান। ২৩ সেপ্টেম্বর সকাল ১০টায় চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন ঐ ষাটোর্ধ ব্যক্তি।

ওসমানী হাসপাতাল কর্তৃপক্ষ ঐ লোকের মৃতদেহ ওসমানীতে পড়ে আছে জানিয়ে আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য কোতোয়ালী থানায় কাগজ পাঠানো হয়। কিন্তু মরদেহের পরিচয় সনাক্ত করতে না পারায় মৃত ব্যক্তির লাশ হস্তান্তর করা সম্ভব হচ্ছে না। এমতাবস্থায় পুলিশ ওই মরদেহের স্বজনদের সন্ধান করছে।

বর্তমানে মরদেহটি ওসমানী হাসপাতালের হিমাগারে রাখা হয়েছে উল্লেখ করে কোতয়ালী থানার এস. আই. শেখ মো. মিজানুর রহমান অজ্ঞাত মৃত লোকটির পরিচয় জানতে সবার সহযোগিতা চেয়েছেন।

কেউ তার পরিচয় জেনে থাকলে এস. আই. শেখ মো. মিজানুর রহমান, সিলেট কোতয়ালী মডেল থানা, (০১৭৩৭-১৭৭৪৭৩, ০১৮৬৮-৪৭৫৫৮৭) নাম্বারে সাথে যোগাযোগ করার জন্য অনুরোধ জানানো হয়েছে।