ঢাকা বিশ্ববিদ্যালয়ে ধর্মভিত্তিক রাজনীতি নিষিদ্ধ করা হলে চরম মাশুল দিতে হবে : মাওলানা মামুনুল হক

প্রকাশিত: ৩:৩৭ অপরাহ্ণ, সেপ্টেম্বর ২৮, ২০১৯

ঢাকা বিশ্ববিদ্যালয়ে ধর্মভিত্তিক রাজনীতি নিষিদ্ধ করা হলে চরম মাশুল দিতে হবে : মাওলানা মামুনুল হক

ডেস্ক রিপোর্ট :
ঢাকা বিশ্ববিদ্যালয়ে ধর্মভিত্তিক রাজনীতি নিষিদ্ধের সিদ্ধান্ত বাস্তবায়িত হলে চরম মাশুল দিতে হবে বলে মন্তব্য করেছেন বাংলাদেশ খেলাফত যুব মজলিসের সভাপতি মাওলানা মামুনুল হক।

ঢাকা বিশ্ববিদ্যালয় প্রতিষ্ঠার পেছনে মুসলিম নেতাদের ত্যাগ ও অবদানের কথা উল্লেখ করে মাওলানা মামুনুল হক বলেন, ঢাকা বিশ্ববিদ্যালয়ে ধর্মীয় রাজনীতি বন্ধের নামে বামদের হাতে তুলে দেয়ার সিদ্ধান্ত নিলে চরম মাশুল দিতে হবে।
শুক্রবার বাংলাদেশ খেলাফত যুব মজলিস ঢাকা জেলা সাভার জোনের সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

মাওলানা মামুনুল হক বলেন, আজ আমরা ঢাকা ব্যাপী এক ধরনের শুদ্ধি অভিযান দেখতে পাচ্ছি। যে সমস্ত ক্লাবগুলো নিজেদেরকে বিনোদনের কেন্দ্র হিসেবে পরিচয় দিতো, প্রশাসনের অভিযানের পর স্পষ্ট হয়েছে সেখানে বিনোদনের ব্যবস্থা করা হতো জুয়া, মদ, ও অশ্লীলতার মাধ্যমে। এতদিন যাবৎ জাতি জানতো সেখানে খেলাধুলা হয়, শুধুমাত্র বিনোদনের ব্যবস্থা হয়, হঠাৎ তারা আবিষ্কার করল এসমস্ত ক্লাবে মদ জুয়া ও অশ্লীলতার আখড়া বসে। সেখানে শত শত কোটি টাকার জুয়া হয়। ক্যাসিনোর নামে সেখানে অশ্লীলতার আসর জমানো হয়।

মাওলানা মুহাম্মাদ কাউসার হুসাইনের সভাপতিত্বে সম্মেলনে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বলিয়ারপুর মাদরাসার প্রিন্সিপাল মুফতী আব্দুর রাজ্জাক কাসেমী।

এই সংবাদটি 67 বার পঠিত হয়েছে

এ সংক্রান্ত আরও সংবাদ

[latest_post][single_page_category_post]

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com