রবিবার, ২৯ সেপ্টে ২০১৯ ১২:০৯ ঘণ্টা

ছাত্র জমিয়ত ঢাকা বিশ্ববিদ্যালয় শাখা গঠন

Share Button

ছাত্র জমিয়ত ঢাকা বিশ্ববিদ্যালয় শাখা গঠন

সিলেট রিপোর্টঃ ছাত্র জমিয়ত বাংলাদেশ ঢাকা বিশ্ববিদ্যালয় শাখার আহ্বায়ক কমিটি গঠন করা হয়েছে। ২৮ সেপ্টেম্বর শনিবার সন্ধ্যা ৭ টায় পল্টনস্থ দলীয় সংগঠনের কার্যালয়ে কেন্দ্রীয় ভারপ্রাপ্ত সভাপতি এখলাছুর রহমান রিয়াদের সভাপতিত্বে অনুষ্ঠিত কমিটি গঠন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় জমিয়তের যুগ্ম-মহাসচিব মাওলানা মঞ্জুরুল ইসলাম আফেন্দি। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় জমিয়তের প্রচার সম্পাদক মাওলানা যাইনুল আবেদীন, ঢাকা মহানগর জমিয়তের প্রচার সম্পাদক মুফতি ইমরানুল বারী সিরাজী,যুব জমিয়তের সহ-সাংগঠনিক সম্পাদক মাওলানা রুহুল আমীন নগরী।
প্রধান অতিথির বক্তব্যে মালানা আফেন্দি বলেন, মানব জীবনের প্রতিটি সমস্যার সমাধান ইসলামে নিহিত। রাষ্ট্র ও রাজনৈতিক সমস্যার সমাধানও ইসলামে রয়েছে। তাই রাজনীতিকে ইসলাম ধর্ম থেকে আলাদা করার কোনো সুযোগ নেই। অতএব সাম্প্রদায়িকতার নামে ঢাবিতে ইসলামি রাজনীতি বন্ধের পায়তারা সহ্য করা হবে না।

অনুষ্ঠানে অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন ছাত্র জমিয়তের সহ-সভাপতি চৌধুরী নাসির আহমাদ,সহ-সাধারণ সম্পাদক মুইনুদ্দিন মানিক, সহ-সাংগঠনিক সম্পাদক ইব্রাহীম খলিল,কলেজ ও ভার্সিটি সম্পাদক সালমান খান, প্রচার সম্পাদক, মাহফুজ রহমান ইয়ামিন, চট্টগ্রাম উত্তর জেলা সভাপতি সেহাইল মাহবুব,সদস্য জামিল কাঞ্চনপুরী প্রমুখ।

অনুষ্ঠান শেষে পূর্নাঙ্গ কমিটি গঠনে তিন মাসের সময় বেঁধে দিয়ে এ. ইসলাম খানকে আহবায়ক এবং আল. রাশেলকে সদস্য সচিব করে দশ সদস্য বিশিষ্ট ঢাকা বিশ্ববিদ্যালয় শাখা ছাত্র জমিয়তের আহবায়ক কমিটি ঘোষনা করা হয়।

এই সংবাদটি 1,039 বার পড়া হয়েছে

WP2FB Auto Publish Powered By : XYZScripts.com